শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে ৫ ডিসেম্বর মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

জামালগঞ্জে ৫ ডিসেম্বর মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

amarsurma.com

জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা:
‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ৫ ডিসেম্বর মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
র‌্যালীটি উপজেলা পরিষদ প্রাঙ্গণ হতে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হল রুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান। বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসেম, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার শ্রকিান্ত তালুকদার, মুক্তিযোদ্ধা জ্ঞান রঞ্জন সরকার, আলতাফুর রহমান, আব্দুর রশিদ, সাংবাদিক ফোরমের সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকারসহ মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, ৫ ডিসেম্বর ১৯৭১ সালে জামালগঞ্জ মুক্ত করা হয়। এই দিনে পাকিস্তান বাহিনীকে বিতাড়িত করা হয়। কঠোর পরিশ্রমে মুক্তিযোদ্ধাগণ এই দিনে জামালগঞ্জকে মুক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: