বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামেয়া রেঙ্গার সবক শুরু আগামীকাল ছাত্র সংখ্যা প্রায় দেড় হাজার

জামেয়া রেঙ্গার সবক শুরু আগামীকাল ছাত্র সংখ্যা প্রায় দেড় হাজার

কে এম তাহমিদ হাসান, দক্ষিণ সুরমা (সিলেট) সংবাদদাতাবাংলাদেশের প্রাচিনতম দ্বীনি শিক্ষা প্রতিষ্টান ও সিলেটের শীর্ষ ইসলামী বিদ্যাপীঠ জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গা। আকাবীর উলামায়ে কেরামের রীতিনীতি অনুসারে ১৪৩৭/৩৮ হি. ২০১৭/১৮ ই. সনের নতুন শিক্ষাবর্ষের ক্লাস আগামী বুধবার শুরু হবে। জামেয়ার নায়বে নাজীম তালেব উদ্দীন (কাতিয়া) সাহেবকে নতুন শিক্ষাবর্ষের ভর্তি সংক্রান্ত বিষয় সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বিগত বছর ফাইনাল পরীক্ষায় জামেয়ার ঈর্ষণীয় ফলাফলের কারণে এ বছর নতুন শিক্ষার্থীদের আগমন অন্য বছেরের তুলনায় একটু বেশী। তিনি আরো বলেন, নতুন-পুরাতন মিলে এ পর্যন্ত প্রায় দেড় হাজারের অধিক ভর্তি ফরম জামেয়ার অফিস থেকে বিতরণ করা হয়েছে। ভর্তি সংক্রান্ত কাজ আমরা প্রায় শেষ পর্যায়ে নিয়ে এসেছি। ইনশাআল্লাহ, আগামি কাল থেকেই আমাদের ক্লাস শুরু হয়ে যাবে।

উল্লেখ্য যে, বিগত বছর সিলেট বিভাগে এদারা ও বেফাকভুক্ত মাদরাসা সমূহের মধ্য জামেয়া রেঙ্গা সবচেয়ে বেশী বৃত্তি-মুমতাজ লাভ করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: