শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জেলা ছাত্রজমিয়তের শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

জেলা ছাত্রজমিয়তের শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

ছাত্র জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ২০১৮/১৯ সেশনের শপথ গ্রহণ অনুষ্ঠান ও প্রথম কার্যনির্বাহী পরিষদের বৈঠক সম্পন্ন।

অদ্য ২৭/০৭/১৮ ইংরেজী বাদ জুমা সংগঠনের নবনির্বাচিত সভাপতি হাফিজ ত্বাহা হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উবায়দুল হক চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য ও শপথ পাঠ করান জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহসভাপতি মাওলানা আব্দুল বছীর।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহসাধারণ সম্পাদক মাওলানা শোয়াইব আহমদ।

অন্যান্নদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জমিয়তের সহসভাপতি মাওলানা আফসার উদ্দীন, মাওলানা নাজিম উদ্দিন তালুকদার, মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, জেলা জমিয়তের সাধারণ মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, যুগ্ম সম্পাদক মাওলানা রুকন উদ্দিন, সহসাংগঠনিক হাফিজ মাওলানা হাম্মাদ আহমদ, অর্থ সম্পাদক মাওলানা মিজানুর রহমান, অফিস সম্পাদক মাওলানা ওয়েস আহমদ, জেলা যুবজমিয়তের সভাপতি মাওলানা আব্দুল হাই, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা সাইদুর রহমান, সহসাধারণ সম্পাদক মাওলানা শাহ আলম।

নেতৃবৃন্দ বলেন, জমিয়ত আকাবির আসলাফের সংগঠন, মাকবুল জামাত। তার অঙ্গ সংগঠন ছাত্র জমিয়ত। ছাত্র জমিয়ত হলো রাজনীতি শিখার জন্য। ছাত্র জমিয়তের মাধ্যমে নেতৃত্ব গড়ে উঠবে। ছাত্র জমিয়তের প্রতিটি কর্মীকে একনিষ্ঠভাবে কাজ করতে হবে। আল্লাহর জমীনে আল্লাহর নেজাম প্রতিষ্ঠার সংগ্রামে নিজেদেরকে বিলিয়ে দিতে হবে।

বাদ আসর জেলা ছাত্র জমিয়তের নব নির্বাচীত সভাপতি হাফিজ ত্বাহা হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উবায়দুল হক চৌধুরীর সঞ্চালনায় প্রথম কার্য নির্বাহী সভা অনুষ্ঠিত হয়। রুদ্ধদ্বার বৈঠকে আগামি এক বৎসরের পরিকল্পনা ও বাজেট ঘোষণা করা হয়। গ্রহণ করা হয় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। বাজেট এবং সিদ্ধান্তগুলি সার্কুলারের মাধ্যমে শাখা সংগঠনগুলোতে প্রেরণ করা হবে। এবং সবশেষে সুনামগঞ্জ সদর উপজেলায় আব্দুল মালিক তোহাকে আহবায়ক ও পৌর শাখায় হাফিজ শাহেদ আহমদকে আহবায়ক করে দুট শাখার আহবায়ক কমিটি গঠন করে দেওয়া হয়। অবশেষে সভাপতির নির্দেশে সভার সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: