শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
টাঙ্গুয়ার হাওর তীরবর্তী শহীদ সিরাজ লেকে আজ চিত্রায়িত হয়েছে ইত্যাদি

টাঙ্গুয়ার হাওর তীরবর্তী শহীদ সিরাজ লেকে আজ চিত্রায়িত হয়েছে ইত্যাদি

আমার সুরমা ডটকম:

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র এবারের কয়েকটি পর্ব দর্শক উপস্থিতি ধারণ করা হয় ইতিহাস, ঐতিহ্য, সভ্যতা, সংস্কৃতি, প্রতœতাত্ত্বিক নিদর্শন এবং পর্যটনসমৃদ্ধ দেশের হাওরাঞ্চলের রাজধানী সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওর তীরবর্তী তাহিরপুরের ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প এলাকায়।
আজ ১৯ নভেম্বর বিকেল ৪টায় নভেম্বর ওপারের মেঘালয় পাহাড়ের পাদদেশে ওয়ার্ল্ড হেরিটেইজ অব টাঙ্গুয়ার হাওর তীরবর্তী তাহিরপুরের ট্যাকেরঘাট টুনাপাথর খনি প্রকল্পের শহীদ সিরাজ লেকের তীরে লেক, ছোট ছোট টিলাকে পেছনে, উত্তরে মেঘালয় পাহাড়, দৃষ্টি নন্দন টিলা এবং হাওরকে সামনে রেখে ধারণ করা হয় ইত্যাদির কয়েকটি পর্ব।
আয়োজকরা জানান, বিনোদন অঙ্গনের জনপ্রিয় ব্যাক্তিত্ব হানিফ সংকেতের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় এবারের ধারণকৃত পর্বগুলো পরবর্তীতে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হলে তা দেখে দেশ-বিদেশের দর্শকরা যেমন সুনামগঞ্জের তাহিরপুরের দৃষ্টিনন্দন স্থান, ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে জানতে পারবেন তেমনি আনন্দও পাবেন।
গণমানুষের অনুষ্ঠানে আজ আমন্ত্রিত দর্শক ছাড়াও হাজার হাজার মানুষ আশপাশের এপার-ওপারের টিলা পাহাড়, সড়কের পাশে দাঁড়িয়ে মন্ত্রমুগ্ধের মতো উপভোগ করেন ইত্যাদির ধারণ করা এবারে কয়েকটি নান্দনিক পর্ব।
অনুষ্ঠানটির এবারের পর্বে ধারণ করা হবে তাহিরপুরে প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত টাঙ্গুয়ার হাওর, হলহলিয়ার হাওলীর রাজবাড়ি, শহীদ সিরাজ লেক, পাহাড়ি ঝর্ণাা ধারা, সীমান্তনদী জাদুকাটা, দৃষ্টিনন্দন বারেকটিলা, দেশের সবচেয়ে বড় জয়নাল আবেদীন শিমুল বাগানসহ নানা দর্শনীয় ও পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থানগুলোর তথ্য এবং দৃশ্যাবলী। এছাড়াও এবারের পর্বে ধারণ করা হবে দর্শকদের প্রশ্নোত্তর পর্বসহ নিয়মিত কয়েকটি বিভাগ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: