শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ড. আ ফ ম খালিদ হোসেনের পিতার ইন্তেকালে জাতীয় লেখক পরিষদের শোক

ড. আ ফ ম খালিদ হোসেনের পিতার ইন্তেকালে জাতীয় লেখক পরিষদের শোক

amarsurma.com

আমার সুরমা ডটকম:

জাতীয় লেখক পরিষদের উপদেষ্টা বিশিষ্ট লেখক, গবেষক, স্কলার ড. আ ফ ম খালিদ হোসেনের পিতার ইন্তেকালে শোকপ্রকাশ করেছেন জাতীয় লেখক পরিষদের সভাপতি মুফতি জহির ইবনে মুসলিম ও সেক্রেটারি মুফতি আবদুল গাফফার।

এক শোক বার্তায় তারা বলেন, তার ইন্তেকালে আমরা একজন রত্ন হারালাম । খতিবে আজম রহ. সান্নিধ্যপ্রাপ্ত মাওলানা মোঃ হাবিবুল্লাহ সাহেব ছিলেন এ সময় অনন্য নজীর স্থাপনকরী মানুষ। ছিলেন একজন বিদগ্ধ আলেম। তার ইন্তেকালে জাতি একজন অভিভাবক হারালো। আমরা তার রূহের মাগফেরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

বিশিষ্ট লেখক, গবেষক, ইসলামীক স্কলার আল্লামা ড. আ ফ ম খালিদ হোসেনের পিতার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি লেখক ও গবেষক মাওলানা আবদুর রহীম ইসলামাবাদী।

উল্লেখ্য, মাওলানা মুহাম্মদ হাবিবুল্লাহ সাহেব চট্টগ্রাম সাতকানিয়া আলিয়া মাহমুদুল উলুম মাদরাসার সাবেক অধ্যক্ষ ও দেওদীঘি কাছেমুল উলুম মাদরাসার মুহতামিম ছিলেন। আজ সকাল ১১টায় তিনি ইন্তেকাল করেন। আগামীকাল সকাল ১০টায় সাতকানিয়া থানার দেওদীঘি স্কুল মাঠে তাঁর নামাযে জানাযা অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: