শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
তাহিরপুর সীমান্তে বিদেশি মদসহ দুই মাদক চোরাকারবারী আটক

তাহিরপুর সীমান্তে বিদেশি মদসহ দুই মাদক চোরাকারবারী আটক

Amar surma logo

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে বিপুল পরিমাণ বিদেশি মদসহ দুই মাদক চোরাকারবারীকে আটক করেছে থানা পুলিশ।
রোববার দুপুর ২টায় থানায় ওই মাদকের চালান আটকের ঘটনায় তিন মাদক চোরাকারবারীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আটককৃতরা হল উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের সীমান্তবর্তী লালঘাট গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে মুক্তার হোসেন ও একই গ্রামের মৃত তালেব হোসেনের ছেলে আবদুর নুর।
তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর জানান, উপজেলার সীমান্তবর্তী লালঘাট সেতুর পশ্চিম পার্শে¦ কয়েকজন সংঘবদ্ধ মাদক চোরাকারবারী বিদেশি মদের চালান অন্য মাদক কারবারীদের নিকট সরবরাহকালে তার নেতৃত্বে থানার ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আবু মুসাসহ পুলিশ সদস্যরা অভিযান চালায় এবং বিদেশী মদসহ মুক্তার হোসেন ও আবদুর নূরকে আটক করা হয়। ওই সময় সীমান্তের অপর শীর্ষ চোরাকারবারী, হুন্ডি ও ইয়াবা ব্যবসায়ী আবুল কালাম ওরফে হুন্ডি কালাম দৌড়ে পালিয়ে যায়।
পরবর্তীতে পুলিশ আটককৃতদের হেফাজত থেকে কার্টন ভর্তি বিপুল পরিমাণি বিদেশি মদ জব্দ করে।
এ ব্যাপারে উপজেলার শ্রীপ্রু উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী লালঘাট মাইজপাড়ার মৃত ভানু হোসেনের ছেলে আবুল কালাম ওরফে হুন্ডি কালামকে পলাতক আসামী দেখিয়ে আটককৃত অপর দুই মাদক চোরাকারবারী সহ তিন জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়।
থানা পুলিশ আরো জানায়, পলাতক হুন্ডি ব্যবসায়ী আবুল কালামের বিরুদ্ধে ভারতীয় মুদ্রা (হুন্ডি), চাঁদাবাজি, ইয়াবা ব্যবসাসহ আরো কয়েকটি মামলা আদালতে বিচারধীন রয়েছে।
প্রসঙ্গত, ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)’র সুনামগঞ্জের তাহিরপুরের বালিয়াঘাট বিওপির বিজিবির একটি টহল দল মাস তিনেক পুর্বে সীমান্তে লাকমা পশ্চিম পাড়ায় ইয়াবা বিক্রর সময় বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ কালামকে আটক করার পর ওই মামলায় জেলা কারাগারে হাজত বাসের পর সম্প্রতি জামিনের বেড়িয়ে এসে মাদক ব্যবসায় তার সিন্ডিক্যাট নিয়ে সীমান্তে ফের তৎপর হয়ে উঠে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: