শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

তোষকের ভেতর থেকে দুই লাখ টাকার গাজা উদ্ধার

amarsurma.com

আমার সুরমা ডটকম:
তোষকের ভেতর (খাটিয়ার ওপর বিছানো) থেকে প্রায় দুই লাখ টাকার ভারতীয় গাঁজার চালান সহ সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তের জালাল মিয়া নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ওই মাদক ব্যবসায়ী উপজেলার বাদাঘাট উওর ইউনিয়নের সীমান্তবর্তী উওর মোকশেদপুর গ্রামের শুক্কুর আলীর ছেলে। মঙ্গলবার জব্দকৃত গাঁজা, গাঁজার বিক্রির নগদ টাকাসহ জালালকে তাহিরপুর থানায় সোপর্দ করা হয়েছে।
জানা গেছে, সুনামগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দায়িত্বশীল অফিসারগণ ও র‌্যাব -৯ সিপিসি ৩ সুনামগঞ্জ ক্যাম্পের টহল দলের সহযোগীতায় জেলার তাহিরপুরের সীমান্তবর্তী উত্তর মোকশেদপুর গ্রামে সোমবার রাতে অভিযান চালান।
র‌্যাব ৯ সিপিসি ৩ সুনামগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার ফয়সাল আহমদ, এএসপি আবদুল খালেকসহ সঙ্গীয় ফোর্স ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালিক সাজেদুল হাসানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে যৌথ অভিযান চালিয়ে ওই মাদকদ্রব্য, নগদ টাকা জব্দ ও মাদক ব্যবসায়ীকে আটক করেন।
ওই অভিযানে সীমান্তের চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী জালালের বসতঘরে তল্লাশী চালিয়ে তারই বততঘরে থাকা খাটিয়ার ওপর বিছানো তোষকের ভেতর থেকে ১৭ কেজি ভারতীয় গাঁজা ও গাঁজা বিক্রির ২২ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। একই সময় জালালকেও আটক করা হয়। জব্দকৃত গাঁজার মুল্য প্রায় ১ লাখ ৭০ হাজার টাকা।
মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. শোয়েব আহম্মদ চৌধুরী বাদী হয়ে জালালের বিরুদ্ধে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: