শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ত্রাণ বিতরণ নিয়ে হামলার ঘটনায় সুনামগঞ্জে নারীসহ আহত ১০

ত্রাণ বিতরণ নিয়ে হামলার ঘটনায় সুনামগঞ্জে নারীসহ আহত ১০

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর ত্রাণ বিতরণ করাকে কেন্দ্র করে হামলার ঘটনায় শুক্রবার নারীসহ একই পরিবারের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের শাহগঞ্জ গ্রামে এ হামলার ঘটনায় শুক্রবার রাতে জেলা ও উপজেলা সদর হাসপাতালে নারীসহ গুরুতর ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, উপজেলার শাহগঞ্জ গ্রামে একটি বেসরকারি এনজিও সংস্থা বৃহস্পতিবার ত্রাণ বিতরণ করাকে কেন্দ্র করে গ্রামের অমল তালুকদার ও রেফাজুল মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শুক্রবার বিকেলে রেফাজুলের তার কয়েক সহযোগি মিলে অমলের বাড়িতে হামলা চালায়। বাঁধা দিতে এলে অমলের ভাই বাবলুকে রামদা কদিয়ে কুপিয়ে প্রথমে জখম করে দুর্বৃত্তরা। এরপর পরিবারের বৃদ্ধা মা শৈলবালা, স্মৃতি রাণী ও নির্মলসহ একই পরিবারের শিশু-নারী, পুরুষসহ কমপক্ষে ১০ জনকে বেধরকভাবে পিটিয়ে আহত করে হামলাকারীরা। আহত নির্মল, শৈলবালা ও স্মৃতি রাণীকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং গুরুতর আহত বাবলুকে রাতে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি (তদন্ত) মোঃ আসাদুজ্জামান হাওলাদার শুক্রবার রাতে থানায় ১১ জনের বিরুদ্ধে মামলা দায়েরর বিষয়টি নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: