শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনাগঞ্জে জেলা তথ্য অফিসের প্রেসব্রিফিং ও আলোচনা সভা

দক্ষিণ সুনাগঞ্জে জেলা তথ্য অফিসের প্রেসব্রিফিং ও আলোচনা সভা

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
দক্ষিণ সুনাগঞ্জে জেলা তথ্য অফিসের আয়োজনে উন্নত রাষ্ট্র ও জাতি গঠন বিষয়ে জনগণকে উদ্বুদ্ধ ও স¤পৃক্তকরণের লক্ষ্যে-স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল ১১টায় উপজেলার সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলা তথ্য অফিসার মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে, জেল তথ্য অফিসের এপিএই অপারেটর মোঃ শরীফ হোসেনের পরিচালনায় সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফি উল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ আনোয়ার হোসেনে
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার মোঃ নুরে আলম ছিদ্দিকী, প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সহসভাপতি এম এ কাসেম, সাধারণ স¤পাদক মোঃ নুরুল হক, সাংগঠনিক স¤পাদক হোসাইন আহমদ, অর্থ স¤পাদক সোহেল তালুকদার, সাহিত্য ও সাংস্কৃতিক স¤পাদক এম এম ইলিয়াছ আলী প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ক বাস্তবায়নের আওতায় ক্ষুধা ও দারিদ্র মক্তসোনার বাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ উদ্যোগ গ্রহণ করেছেন। তন্মধ্যে একটি বাড়ী একটি খমার প্রকল্প, আশ্রায়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারী ক্ষমতায়ন কার্যক্রম, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমুহ, কমিউনিটি ক্লিনিক, শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা।
বক্তারা আরও বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়ন ও একটি বাড়ী একটি খামার প্রকল্পের মাধ্যমে গ্রামের দরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে একটি বাড়ী একটি খামার প্রকল্প একটি বিপ্লবে পরিণত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: