মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জের জিএম সাজ্জাদুর রহমানের মাতার ইন্তেকালে বিভিন্ন মহলের শোক

দক্ষিণ সুনামগঞ্জের জিএম সাজ্জাদুর রহমানের মাতার ইন্তেকালে বিভিন্ন মহলের শোক

amarsurma.com

দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাদক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা ও নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জিএম সাজ্জাদুর রহমানের মাতা ছগিরা বিবি আর নেই। শুক্রবার বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের বগলারখাড়া (আলমপুর) গ্রামে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ১ ছেলে, নাতি-নাতনীসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার সকাল ১০টায় উপজেলার বগলারখাড়া (আলমপুর) গ্রামে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন স¤পন্ন করা হয়। নামাজে জানাজা পড়ান দরগাপুর মাদরাসার মুহতামিম শায়খুল হাদিস মাওলানা নূরুল ইসলাম খান। এ সময় উপস্থিত ছিলেন মাওলানা নোমান আহমদ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সাধারণ স¤পাদক আতাউর রহমান, সাংগঠনিক স¤পাদক আব্দুল বাছিত সুজন, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, জুবেল আহমদ, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন প্রমূখ।
এদিকে জিএম সাজ্জাদুর রহমানের মাতার ইন্তেকালে বিভিন্ন মহলের শোকপ্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। শোকপ্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সহ-সভাপতি হাফিজ মোশাহিদ আহমদ, সাধারণ স¤পাদক এমএ কাসেম, সাংগঠনিক স¤পাদক হোসাইন আহমদ, অর্থ স¤পাদক সোহেল তালুকদার, দপ্তর স¤পাদক এমএম ইলিয়াছ আলী, কার্যকরী সদস্য সালেহ আহমদ হৃদয় প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: