মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জের হিফজুল কুরআন প্রতিযোগিতা সম্পন্ন

দক্ষিণ সুনামগঞ্জের হিফজুল কুরআন প্রতিযোগিতা সম্পন্ন

আমার সুরমা ডটকম:

দক্ষিণ সুনামগঞ্জের বড়মোহায় আল-হেরা ইসলামী সমাজ কল্যাণ সংস্থা উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। বুধবার (২৮ নভেম্বর) দিনব্যাপী বড়মোহা মাদরাসা প্রাঙ্গণে জেলার বিভিন্ন উপজেলা থেকে হিফজ বিভাগের ছাত্ররা হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
বড়মোহা আল-হেরা ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মাওলানা মাজহারুল ইসলাম ও সাধারণ স¤পাদক মাওলানা আব্দুল্লাহ আল-নোমানের সার্বিক সহযোগিতায় আযাদ দ্বীনী এদারায়ে বাংলাদেশের মহা সচিব প্রিন্সিপাল মাওলানা শায়খ আব্দুল বছির ও বড়মোহা মাদরাসার মুহতামিম ও বড়মোহা জামে মসজিদের ইমাম মাওলানা গোলাম মুস্তফার যৌথ সভাপতিত্বে, সিলেটের খ্যাতিমান আবৃত্তিকার ও উপস্থাপক আলী হোসাইন ও সুনামগঞ্জের খ্যাতিমান আবৃত্তিকার ও উপস্থাপক দিলওয়ার হোসাইন এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে কুরআন হাদীসের আলোকে বয়ান পেশ করেন দারুল উলুম দরগাহপুর মাদরাসার মুহতামিম শায়খুল হাদীস মাওলানা নুরুল ইসলাম খাঁন।
বিশেষ অতিথি হিসাবে বয়ান পেশ করেন সিলেট জামেয়া দারুল উলুম মাদারাসা মুহতামিম মাওলানা আব্দুল মালিক চৌধুরী, দিরাই জামেয়া হুসানিয়া মাদরাসার শিক্ষা সচিব মাওলানা ফখরুল ইসলাম,সিলেট জামেয়া দারুল উলুম মাদ্রাসার মুহাদ্দিস হাফিজ মাওলানা এহতেশাম ক্বাসিমী, শিক্ষা সচিব এম বেলাল আহমদ চৌধুরী।
হিফজুল কুরআন প্রতিযোগিতায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী, ভাটি বাংলা এ্যাগ্রো পার্ক এর পরিচালক কবি আজমল আহমদ, সুনামগঞ্জ পি জি ফাউন্ডেশন এর চেয়ারম্যান পীরজাদা সৈয়দ তালহা আলম,দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ স¤পাদক মো. নুরুল হক প্রমুখ।
প্রতিযোগিতায় অংশ গ্রহণকারীদের প্রতিযোগিতা প্রথম পুরস্কার স্বর্ণ পদক,দ্বিতীয় পুরস্কার রৌক্য পদক ও ৩য় পরস্কার বোঞ্জ পদক এবং ১০ জনকে আকর্ষণীয় পুরস্কার প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: