বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দক্ষিণ সুনামগঞ্জে অস্ত্রসহ ডাকাত ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে একাধিক মামলার আসামী ডাকাত আব্দুল জব্বার (৪০)-কে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত আব্দুল জব্বার উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের তলেরবন্দ গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, থানার এসআই জহিরুল ইসলাম তালুকদার, এসআই আলাউদ্দিন, এসআই আনোয়ার হোসেন ও এএসআই মোঃ জাহাঙ্গীর আলম ভুঁইয়া সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এলাকাবাসীর সহযোগিতায় ডাকাত আব্দুল জব্বারকে রবিবার রাতে ভীমখালী বাজার থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীর মাধ্যমে উপজেলার গনিগঞ্জ টু দিরাই রাস্তার পূর্বপাশে একটি বাশের ঝোপ থেকে দেশীয় পাইপগান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়।
পুলিশ আরও জানায়, আসামী আব্দুল জব্বারের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি ও ডাকাতি মামলা রয়েছে। সে সবসময়ই বিভিন্ন বাড়িতে চুরি ডাকাতি করে আসছে।
এদিকে দিকে এসআই মোঃ জয়নাল আবেদীন ও এএসআই মাহবুবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ একই রাতে মাদক ব্যবসায়ী শরিফ উদ্দিন (২৮)-কে ২শত গ্রাম গাজাসহ উপজেলার নোয়াখালী বাজার থেকে আটক করা হয়।
আটকৃত আসামী শরিফ উদ্দিন উপজেলার পাথারিয়া ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামের মৃত আব্দুল মনাফের ছেলে।
অপরদিকে একই রাতে থানার এসআই মো: মাহবুবুর রহমান চকদার সঙ্গীয় ফোর্সসহ মাদক ব্যবসায়ী দুলাল মিয়া (৩০)-কে ২শত গ্রাম গাজাসহ উপজেলা শিমুলবাক ইউনিয়নের জীবদ্বারা বাজার থেকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দুলাল মিয়া উপজেলার শিমুলবাক ইউনিয়নের নুরপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে। গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছ।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে বলেন, থানা পুলিশকে এলাকাবাসী সহযোগিতা করায় আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে, আমি এলাকাবাসীকে সহযোগিতা করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: