শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

দক্ষিণ সুনামগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

“কমাতে হলে স¤পদের ক্ষতি, বাড়াতে হবে দুর্যোগের পূর্বপ্রস্তুতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০১৮ উদযাপন করা হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১০টায় দিবসটি উদযাপন উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সম্মেলন ক্ষকে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্ল¬াহর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন ভূঁইয়ার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর স¤পাদক দিলীপ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসের অফিস সুপার প্রদীপ চৌধুরী, উপজেলা সমবায় অফিসের নুর হোসেন, অনলাইন নিউজ পোর্টাল সুনামগঞ্জ ভিউ ডটকম-এর প্রধান স¤পাদক হোসাইন আহমদ, স¤পাদক ও প্রকাশক সোহেল তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সহকারী কাম ক¤িপউটার অপারেটর মো. ফারুক মিয়া, ইউপি সদস্য আজির উদ্দিন, শওকত আহমদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মিটুন চক্রবর্তী, হরিপদ রায় প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: