বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে গণমাধ্যম কর্মীদের সাথে জেলা তথ্য অফিসের প্রেসব্রিফিং

দক্ষিণ সুনামগঞ্জে গণমাধ্যম কর্মীদের সাথে জেলা তথ্য অফিসের প্রেসব্রিফিং

দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) সংবাদদাতাবর্তমান সরকারের সাফল্য অর্জন, উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত ও স¤পৃক্তকরণের প্রচার এবং উদ্বুদ্ধকরণ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে দক্ষিণ সুনামগঞ্জে বিভিন্ন গণমাধ্যম কর্মীদের সাথে প্রেসব্রিফিং করেছে জেলা তথ্য অফিস। সম্প্রতি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়। দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রতিনিধি কাজী জমিরুল ইসলাম মমতাজের সভাপতিত্বে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা তথ্য অফিসার মোঃ আনোয়ার হোসেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরেরডাক পত্রিকার প্রতিনিধি এমএ কাসেম, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরেরকাগজ প্রতিনিধি হোসাইন আহমদ, প্রেসক্লাব অর্থ সম্পাদক ও দৈনিক সংবাদ প্রতিনিধি সোহেল তালুকদার, প্রেসক্লাব দপ্তর সম্পাদক ও দৈনিক কাজির বাজার প্রতিনিধি এমএম ইলিয়াছ আলী, উপজেলা যুব উন্নয়ন অফিসের সিনিয়র স্টাফ শওকতুজ্জামান।
প্রেসব্রিফিংয়ে জেলা তথ্য অফিসার মোঃ আনোয়ার হোসেন সরকারের বিভিন্ন সেক্টরে উন্নয়ন তুলে ধরে বলেন, সরকারের সাফল্য অর্জন, উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত করণের লক্ষ্যে বিশেষ প্রচার কাজের অংশ হিসেবে এই ব্রিফিংয়ের আয়োজন। অনুষ্ঠানটি সফল ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ড পত্রিকায় তুলে ধরার জন্য জেলা তথ্য অফিসার উপস্থিত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: