শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় উৎপাদনশীলতা দিবস উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় উৎপাদনশীলতা দিবস উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
“সুখী ও সমৃদ্ধ দেশ বিনির্মাণে উৎপাদনশীলতা” এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জে উদযাপন করা হয়েছে জাতীয় উৎপাদনশীলতা দিবস-২০১৮।
মঙ্গলবার সকাল ১০টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উদযাপন উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে (ভারপ্রাপ্ত) থাকা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সৈয়দা শমসাদ বেগমের সভাপতিত্বে, উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ মাসুদ আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পাদ কর্মকর্তা সুকুমার চন্দ্র দাস, আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান, এস আই আব্দুল মান্নান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাংবাদিক এম এ কাসেম, অনলাইন নিউজ পোর্টাল সুনামগঞ্জ ভিউ ডটকমের প্রধান সম্পাদক হোসাইন আহমদ, সম্পাদক ও প্রকাশক সোহেল তালুকদার, সাংবাদিক নুরুল হক প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: