শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে মিনিবার ফুটবল টুনামেন্ট ফাইনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত

দক্ষিণ সুনামগঞ্জে মিনিবার ফুটবল টুনামেন্ট ফাইনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নোয়াখালী কিংস এস আয়োজনে মিনিবার টুনামেন্ট-২০১৮ এর ফাইনাল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে নোয়াখালী কিংস ও শাহবাজ ¯েপাটিং ক্লাবের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলার সময় ছিল ৩০ মিনিট। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে কোন দল গোল করতে পারেনি। পরে ট্রাইবেকারে নোয়াখালী কিংস ২-০ গোলে শাহবাজ ¯েপাটিং ক্লাব কাটাগাংকে হারিয়ে প্রথমস্থান দখল করে নোয়াখালী কিংস। পরে বিকাল ৫টায় বিদ্যালয় মাঠে এনজেবি ¯েপাটিং ক্লাবের সভাপতি এম কে পাভেলের সভাপতিত্বে ও আলী আহমদ সুজনের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্যা ফারহানা ইয়াসমিন সীমা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, তেরহাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মোশাহিদ আলী, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক স¤পাদক হোসাইন আহমদ, অর্থ স¤পাদক সোহেল তালুকদার। সভায় আরও বক্তব্য রাখেন আলী আহমদ দোলন, ফয়সল আহমদ, এলামুল হাসান রকি, জামিল আহমদ প্রমূখ। পরে অতিথিবৃন্দরা বিজয়ী দলকে ২১” রঙ্গিল টেলিভিশন ও ২য় স্থান অধিকারী দলকে ১৭” এলইডি মনিটর উভয় দলের খেলোয়াড়দের হাতে তোলে দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: