শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে মেরামত কাজের পরিদর্শন করলেন আলমগীর কবির

দক্ষিণ সুনামগঞ্জে মেরামত কাজের পরিদর্শন করলেন আলমগীর কবির

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পওর বিভাগাধীন ডেকার হাওর, কাঁচিরভাঙ্গা হাওর ও খাই হাওর উপ-প্রকল্পের ডুবন্ত বাঁধের ভাঙ্গা বন্ধকরণ ও মেরামত কাজের পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবির। শনিবার সকাল ১১টায় উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের কাদিপুর গ্রামে দূর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক ৩২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কাজের পরিদর্শন করেন, কাজ দেখে ভালভাবে কাজ করার জন্য ঠিকাদার ও প্রকল্প কর্মকর্তাকে তাগিদ দেন উপজেলা নির্বাহী অফিসার। পরে দিনব্যাপী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন ডুবন্ত বাঁধের ভাঙ্গা বন্ধকরণ ও মেরামত কাজের পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবির সাথে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহাদত হোসেন, পওর উপ-বিভাগীয় প্রকৌশলী রঞ্জন কুমার দাস, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, প্রেসক্লাব অর্থ স¤পাদক সোহেল তালুকদার, দর্গাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির উদ্দীন, ইউপি সদস্যা পু®প বেগম, কবিতা রাণী, ইউপি সদস্য ফরিদুল ইসলাম, আবুল হাসান প্রমুখ।
পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবির পিআইসি কমিটির সভাপতি ও সেক্রেটারিসহ সদস্যদের দ্রুত ভাঙ্গা বন্ধকরণ ও মেরামত কাজের নির্দেশ প্রদান করেন, পাশাপাশি দর্গাপাশা ইউনিয়নের হরিনগর গ্রামে কাচিরভাঙ্গা হাওরে পওর বিভাগাধীন ৩০ লক্ষ টাকা ব্যয়ে ডুবন্ত বাঁধের ভাঙ্গা বন্ধকরণ ও মেরামত নির্মাণ ও ৩২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণের কাজে গ্রামবাসি অত্যন্ত খুশি হয়ে অর্থ ও পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবিরকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান। গ্রামবাসি উপস্থিত লোকদের সামনে তাদের মনের কথা ব্যক্ত করে বলেন, গেল ইজতেমার মাঠে প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি ও উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবির স্যারের জন্য দোয়া করেছি, আল্লাহ যেন আমাদের মাঝে ফেরেস্তা হিসেবে পাঠিয়েছিলেন। পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবির দর্গাপাশা ইউনিয়নের কাবিলাখাই গ্রামের ৪০ লক্ষ টাকা ব্যয়ে ব্রিজ নির্মাণের স্থান পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহাদত হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, দর্গাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির উদ্দীন, লন্ডন প্রবাসি সোলেমান মিয়া, ইউপি সদস্য আবুল হাসানসহ গ্রামবাসি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: