শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক গণিত, উপস্থিত বক্তৃতা ও প্রবন্ধ লেখা প্রতিযোগিতা

দক্ষিণ সুনামগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক গণিত, উপস্থিত বক্তৃতা ও প্রবন্ধ লেখা প্রতিযোগিতা

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

দক্ষিণ সুনামগঞ্জে এফআইভিডিবি’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় উপজেলার গাগলী নারাইনপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর অংশ গ্রহণে গণিত, উপস্থিত বক্তিৃতা ও প্রবন্ধ লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনব্যাপী উপজেলার গাগলী নারাইনপুর উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় স্বাগত বক্তব্য রাখেন এফআইভিডিবি’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির প্রজেক্ট অফিসার মহসিন হাবিব। প্রতিযোগিতায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী রাসেল তালুকদার, সুপ্রিয় তালুকদার, আফরোজ আলী, এম এম ইলিয়াছ আলী, ম্যানেজিং কমিটির সদস্য ইলিয়াছ কায়ছার, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের অর্থ স¤পাদক ও সুনামগঞ্জ ভিউ ডটকম’র স¤পাদক ও প্রকাশক সোহেল তালুকদার।
প্রতিযোগিতায় শিক্ষকবৃন্ধ ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, এই প্রতিযোগিতায় অনেক কিছু শিখার আছে, সব সময় লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা করতে হবে। আজ এফআইভিডিবি’র যে প্রোগ্রাম আমাদের বিদ্যালয়ে নিয়ে এসেছে, এই রকম প্রতিযোগিতা মূলক প্রোগ্রাম যেন আর বেশি করে আমাদের বিদ্যালয়ে নিয়ে এসে আমাদের বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে বিষয়ভিত্তিক প্রতিযোগিতার মাধ্যমে সৃজনশীল মেধার বিকাশ ঘটান। পরে প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: