বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউনিয়নে নাগরিক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউনিয়নে নাগরিক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়ন পরিষদের সচিব ও ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তার রুমে মালামাল চুরির ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় একটি পক্ষের কটুক্তির প্রতিবাদে শিমুলবাক ইউনিয়নের সর্বস্তরের নাগরিকের আয়োজনে নাগরিক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকাল ৩টায় উপজেলার শিমুলবাঁক ইউনিয়ন পরিষদের প্রাঙ্গনে এক নাগরিক প্রতিবাদ সমাবেশে বীরমুক্তিযোদ্ধা লিয়াকত আলীর সভাপতিত্বে ও শিমুলবাঁক ইউপি যুবলীগের আহবায়ক মোঃ গোলাম নুরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি সদস্য মোজাহিদ মিয়া, সৈয়দুর রহমান, লাল মিয়া, মিজানুর রহমান, মকবুল হোসেন, আরজান আলী, নুরুল আমিন, হায়াতুল ইসলাম, আহমদ আলী, উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক সাকির আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন এলাকার সচেতন ব্যক্তিত্ব জমিরুল ইসলাম, আঃ মন্নান, রইছ মিয়া, ইসলাম উদ্দিন, মতিউর রহমান, লিয়াকত আলী, সাবেক মেম্বার তাজ উদ্দিন, আবু লেইছ, জামাল আহমদ, সরুজ্জামান, আলকাছ মিয়া, নাইওর আলী, গিয়াস উদ্দিন, সহিদ মিয়া, গোলাম হোসেন, নবী হোসেন, সাবাজ মিয়া, জিলানী, রাজু আহমদ, ফয়ছল মিয়া, ছাত্রলীগ নেতা সুমন তালুকদার প্রমুখ।
উল্লেখ্য, গত ৫ আগষ্ট ২০১৮ ইং তারিখ দিবাগত রাত্রে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়ন পরিষদের সচিব ও উদ্যোক্তার রুমে দুধর্ষ চুরি সংঘঠিত হয়। অজ্ঞাতনামা চুরেরা ইউনিয়ন পরিষদের সচিব ও উদ্যোক্তার কক্ষের তালা ভেঙ্গে জরুরী কাগজপত্র সহ ডেক্সটপ কম্পিউটার ও ল্যাপটপ কম্পিউটার চুরি করে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: