শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দক্ষিণ সুনামগঞ্জে সংঘর্ষে নিহত শাহানুরের দাফন সম্পন্ন

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
দক্ষিণ সুনামগঞ্জে সংঘর্ষে নিহত হওয়া পাগলা সরকারী মডেল হাইস্কুল এন্ড কলেজের ছাত্র মো. শাহানুরের দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার বিকেল ৩টায় পাগলা বাজারের পাশে রায়পুর কবরস্থানে তাকে দাফন করা হয়। এর পুর্বে জুময়ার নামাজ পরবর্তী বিকেল আড়াইটায় পাগলা হাইস্কুল এন্ড কলেজ মাঠে হাজারো মুসল্লির উপস্থিতিতে এ জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন মাওলানা রুহুল আমীন।
স্কুলছাত্র শাহানুরের জানাজায় অংশ নিতে সকাল থেকে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে লোকজন পাগলা হাইস্কুল এন্ড কলেজ মাঠে আসতে থাকেন। জানাজার নির্ধারিত সময়ের আগেই মাঠের নির্দিষ্ট জায়গা কানায় কানায় ভরে যায়। পরে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের পাশে দাঁড়িয়ে মানুষ জানাজায় অংশগ্রহণ করেন।
জানাযার নামাজের আগে নিহত শাহানুরের মৃত্যুতে সমবেদনা জানিয়ে জেলা বিএনপির সহ-সভাপতি আনছার উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন, পশ্চিম পাগলা ইউপি আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার, রফিকুল ইসলামসহ তার স্বজনরা বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা বলেন, মরহুম শাহানুর একজন কিশোর। তার এরকম মৃত্যু আমাদের মর্মাহত করেছে। তাঁর হত্যায় যারা জড়িত রয়েছেন তাদেরকে আইনের আওতায় আনা হউক। বক্তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: