শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় নারীসহ ৫ আহত

দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় নারীসহ ৫ আহত

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

দক্ষিণ সুনামগঞ্জ থানার সামনে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ঠেলাগাড়ি ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে নারীসহ ৫ জন আহত হয়েছেন।
বৃহ¯পতিবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অস্থায়ী কার্যালয়ের সামনে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে জগন্নাথপুরগামী দ্রুত গতির একটি সিএনজি অটোরিক্সা (সুনামগঞ্জ থ-১১-২১৬০) সামনে থাকা একটি ঠেলা গাড়িকে পেছন থেকে ধাক্কা দিলে সিএনজি অটোরিক্সাটি রাস্তায় দুমড়ে মুচড়ে উল্টে যায়। এ সময় ঐ অটোরিক্সায় থাকা যাত্রী ৩ জন যাত্রীসহ অটোরিক্সা চালক গুরুতর আহত হন। সেই সাথে ঠেলাগাড়ি চালক আহত হয়েছেন।
এ সময় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই আব্দুল মান্নান, এসআই জগতজ্যোতি চৌধুরীসহ আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।
আহতরা হলেন জগন্নাথপুর উপজেলার ইশাখপুর গ্রামের লুকমান মিয়া (৫০), রাসনা বেগম (২৮)। তাৎক্ষনিক ভাবে অন্যান্য আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই আব্দুল মান্নান ও এসআই জগতজ্যোতি চৌধুরী জানান, আমরা সকালে থানার সামনের চা স্টলে চা খাচ্ছিলাম। এমন সময় আমাদের চোখের সামনেই বিকট শব্দে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে সড়কে উল্টে যায়। আমরা আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছি। সেই সাথে দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিক্সা ও ঠেলা গাড়িকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: