শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত ২৫

দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত ২৫

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের দক্ষিণ সুনামগঞ্জের পাগলা বাজার এলাকায় সড়ক দূর্ঘটনায় মহিলাসহ ২৫ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদেরকে স্থানীয় ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সামনে।
স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট থেকে সুনামগঞ্জগামী জহির এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো-জ ১১-১৩৬৩) একটি যাত্রীবাহী বাস পাগলা বাজার অতিক্রম করে পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সামনে এলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গড়িয়ে পড়ে যায়। দূর্ঘটনায় আহতরা হলেন কমলগঞ্জের মাইনো দেবী সিনহা (৬৫), এসআই বিপুল সিনহার স্ত্রী এএসআই রেখা রানী সিনহা (৩৫), নরসিংদীর বেলাবরের মৃত আবদুল গফুরের ছেলে আছমত আলী (৪৫), সুনামগঞ্জ সদরের লালপুর গ্রামের বাছির মিয়ার স্ত্রী রাফিয়া বিবি (৬০), দোলন মিয়ার স্ত্রী আনোরা আক্তার (৩৮), আশরাফুজ্জামান (৪৫), ইসরাইল মিয়া (২৫), ধর্মপাশার শেলবরশ গ্রামের মৃত তরমুজ আলীর ছেলে রমজান আলী (৭০), আমবাড়ি রামপুর গ্রামের সুন্দর আলীর ছেলে ইউনূছ আলী (৫৫), দক্ষিণ সুনামগঞ্জের পিঠাপশি গ্রামের আবদুস সামাদের ছেলে নজর উদ্দিন (৫০), সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সমুজ আলীর ছেলে কামরুল ইসলাম (৩২), সুনামগঞ্জের ওয়েজখালী এলাকার মখলিছ আলীর ছেলে রুহেল আহমদ (৩০) ও বিশ্বম্ভরপুরের সাতারকোনা গ্রামের আবদুল হামিদের ছেলে আরিফ হোসেন কাশেম (৪০)-সহ ২৫ জন আহত হয়েছেন।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই আলা উদ্দিন ঘটনাস্থলে যান। পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: