বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জে হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ

এমএম ইলিয়াছ আলীদক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) সংবাদদাতাদক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামে মরহুম লিয়াকত আলীর স্মরণে উম্মে কোলসুমা ও তার পরিবারের উদ্যোগে ও জয়কলস গ্রামে মরহুম আসাদ উদ্দিন ও ফাতেমা খানম ট্রাস্টের উদ্যোগে লন্ডন প্রবাসী আব্দুল ছুবহানের পক্ষে আমিনুর রশিদ কয়েছের সৌজন্যে পৃথক পৃথক ভাবে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদুল ফিতর উপলক্ষ্যে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১০টায় উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামে মরহুম লিয়াকত আলীর স্মরণে উম্মে কোলসুমা ও তার পরিবারের উদ্যোগে ও আমিনুর রশিদ কয়েছের সৌজন্যে ইউনিয়নের ৫০ জন হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়।

অপরদিকে বুধবার বিকাল ২টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামে জয়কলস মাখজানুল উলূম মাদ্রাসা প্রাঙ্গণে গ্রামের ৩০ জন হতদরিদ্র পরিবারের মাঝে মরহুম আসাদ উদ্দিন ও ফাতেমা খানম ট্রাস্টের উদ্যোগে লন্ডন প্রবাসী আব্দুল ছুবহানের পক্ষে আমিনুর রশিদ কয়েছের সৌজন্যে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা ও বিশিষ্ট সমাজসেবী সৈয়দ আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, (অবঃ) পুলিশ বশির উদ্দিন, আমিনুর রশিদ কয়েছ, জেনি প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: