শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে হাওরের বাঁধ পরিদর্শনে বিভাগীয় কমিশনার আজম খাঁন

দক্ষিণ সুনামগঞ্জে হাওরের বাঁধ পরিদর্শনে বিভাগীয় কমিশনার আজম খাঁন

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাদক্ষিণ সুনামগঞ্জ উপজেলা দরগাপাশা ইউনিয়নের হরিনগর এলাকায় কাচির ভাঙ্গা হাওরের ৪ কিলো মিটার নির্মাণাধীন বেরী বাঁধ পরিদর্শন করেছে সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ আজম খাঁন। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় হরিণগর গ্রামের পূর্ব পাশের্^ বাঁধ পরিদর্শন করে স্থানীয় পিআইসিদের সাথে বাঁধ নির্মাণের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি বলেন, হাওর রক্ষা বাঁধটি যাহাতে প্রথম প্লাবনে নষ্ট না হয় এবং টেকসই ও স্থায়ী ভাবে বাঁধটি ঠিকে থাকে। বাঁধ পরিদর্শন শেষে বাঁধের উচ্চতা, প্রশস্থ ও অন্যান্য বিষয়াদি নিয়ে স্থানীয় লোকজনদের সাথে কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ হারুন অর রশীদ, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মোঃ মনির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক দিলীপ তালুকদার, ইউপি সদস্য ফরিদুল ইসলাম কুটি, ইউপি সদস্যা কবিতা দাস, উপজেলা যুবলীগ নেতা আবু খালেদ চৌধুরী, এওর মিয়া, আতাউর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এছাড়া দিনব্যাপী অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আজম খাঁন দরগাপাশা মা ও শিশু কল্যাণ কেন্দ্র, স্থানীয় ইউনিয়ন পরিষদ, দরগাপাশা আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় ও দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: