শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে ৪ পিআইসি সভাপতি ও সেক্রেটারীকে আটক করে ২ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান

দক্ষিণ সুনামগঞ্জে ৪ পিআইসি সভাপতি ও সেক্রেটারীকে আটক করে ২ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান

amarsurma.com

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):
সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দেখার হাওর, খাই হাওর ও জামখলা হাওরে ত্র“টিপূর্ণ বাঁধ নির্মাণ করার অপরাধে ৪ পিআইসির সভাপতি ও সেক্রেটারীকে আটক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সফি উল্লাহ।
রবিবার দুপুরে উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের খাইর হাওরের পিআইসি নং-১২ এর সভাপতি মীর হোসেন, একই হাওরের ১১নং পিআইসির সেক্রেটারী আবুল খয়ের, দরগাপাশা ইউনিয়নের জামখোলা হাওরের পিআইসি নং-৩ এর সেক্রেটারী চান্দ মিয়া, পশ্চিম পাগলা ইউনিয়নের ডেকার হাওরের পিআইসি নং-২৭ এর সভাপতি আলী আহমদকে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় নিজ নিজ বাঁধ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সফি উল্লাহ জানান, হাওরে ত্র“টিপূর্ণ বাঁধ নির্মাণ করার অপরাধে ৪ পিআইসির সভাপতি ও সেক্রেটারীকে আটক করে তাদের ২ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে, তিনি আরও বলেন, হাওরে বাঁধ নির্মাণে যাদের এ রকম ত্র“টি থাকবে তাদেরকে আইনের আওতায় আনা হবে এবং তাদেরকে ছাড় দেয়া হবে না।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: