শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জ প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ৫

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ৫

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের অতর্কিত হামলায় নিরীহ পরিবারের ৫ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন উপজেলার দরগাপাশা ইউনিয়নের আক্তাপাড়া গ্রামের জমসেদ আলীর ছেলে আব্দুর রহিম (৩৫), মৃত আব্দুল আহাদের ছেলে নুরুল ইসলাম (৫৫), মৃত আব্দুল মতলিবের ছেলে জমসেদ আলী (৬০), নুরুল ইসলামের ছেলে আক্তার হোসেন (৩৭), আব্দুল হান্নানের ছেলে কমর উদ্দিন ওরপে কালামন (৩৫)। গুরুতর আহত অবস্থায় আব্দুর রহিম, নুরুল ইসলাম ও জমসেদ আলীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর ২ জনকে সুনামগঞ্জ সদও হাসপাতাল ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার বিকালে জমি সংক্রান্ত জের ধরে একই গ্রামের আব্দুল মস্তাবের ছেলে সোহেল মিয়া, জুয়েল মিয়া, তুলাই মিয়া, নুনু মিয়া, আব্দুল গফ্ফারের ছেলে শায়েখ মিয়া সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রসস্ত্র চাপাতি, রামদা,চাইনিজ কুরাল নিয়ে জমসেদ মিয়ার বাড়ী রকম ভূমি যাহাতে জমসেদ মিয়ার দায়েরকৃত স্বত্ত মামলাসহ দুইটি মামলা আদালতে চলমান রয়েছে সেই জায়গায় জোর পূর্বক ঘর নির্মাণ করতে উদ্যত হলে জমসেদ মিয়া ও তার লোকজন বাঁধা দেয় তখন তাদের বাঁধা উপেক্ষা করে সোহেল মিয়াগংরা অতর্কিতভাবে এলোপাতারি হামলা চালিয়ে জমসেদ মিয়াসহ তার লোকদেরকে গুরুতর আহত করে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মো: ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: