শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি মমতাজ, সম্পাদক নুরুল, সাংগঠনিক সম্পাদক হোসাইন

দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি মমতাজ, সম্পাদক নুরুল, সাংগঠনিক সম্পাদক হোসাইন

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):
দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের দ্বি বার্ষিক সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল-৩ ঘটিকার সময় দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা করা হয়।
নবগঠিত কমিটিতে কাজী এম জমিরুল ইসলাম মমতাজকে সভাপতি, মো. নুরুল হককে সম্পাদক, হোসাইন আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন প্রেসক্লাব সহ-সভাপতি এম এ কাসেম, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, দপ্তর সম্পাদক ইয়াকুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এম এম ইলিয়াছ আলী, কার্যনির্বাহী কমিটির সদস্য, মো. মোশাহিদ আহমদ, এম এ কাশেম চৌধুরী, সালেহ আহমদ হৃদয়, সদস্য সামিউল কবির, মো. আবু সঈদ, আলাল হোসেন, নাঈম তালুকদার।
উল্লেখ্য, গত ৪ আক্টোবর বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে কাজী এম জমিরুল ইসলাম মমতাজের সভাপতিত্বে উপজেলার বিবদমান ২টি গ্রুপের সদস্যদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে বিবদমান ২টি গ্রুপের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।
পরবর্তীতে গত ২০ অক্টোবর বিকাল ৪টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠনের লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত সকল সদস্যদের সম্মতিতে ২০১৯-২০২০ অর্থবছর মেয়াদী উপরোক্ত কমিটি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: