শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জ হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবিতে ২ জনের মৃত্যু, আহত ৫ জন

দক্ষিণ সুনামগঞ্জ হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবিতে ২ জনের মৃত্যু, আহত ৫ জন

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জোরসিংহা হাওরে ঢেউয়ের কবলে পড়ে নৌকা ডুবিতে ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নৌকায় থাকা আরো ৫ জন আহত হয়েছেন। রবিবার বিকেল ৫টায় এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন হোসনে আরা বেগম (২২)। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের উকারগাঁও গ্রামের মোঃ সাজিদুর রহমানের স্ত্রী। অপরজন হলেন মোঃ এমদাদুল হক (৬০)। তিনি পাশর্^বর্তী জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের জাল্লাবাদ গ্রামের মৃত ফুরকান আলীর ছেলে। আহদের নাম ও পরিচয় জানা যায়নি।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত ও আহতরা জামালগঞ্জ উপজেলা থেকে ছোট নৌকাযুগে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার কেশবপুর গ্রামে শিরনির দাওয়াত খেতে যান। দাওয়া খাওয়া শেষে ঐ নৌকায় করে পরিবার ও আত্মীয় স্বজনসহ ৭ জন যাত্রী কেশবপুর থেকে মুক্তাখাই গ্রামে যাওয়ার সময় পাশর্^বর্তী জোরসিংহা হওরে ঢেউয়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এতে ৭ জনের মধ্যে ২ জন পানির নীচে তলিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন অপর ২টি শিশুসহ ৫ জনকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মোঃ ইখতিয়ার উদ্দীন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বর্ষার মৌসুমে এই ধরনের ছোট কিলি নৌকা দিয়ে এত বড় বড় হাওর পাড়ি দেয়ার কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: