শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ের শ্যামারচরে অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

দিরাইয়ের শ্যামারচরে অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

amarsurma.com

আমার সুরমা ডটকম:
সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার তালুকদার দাসের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সচেতন ইউনিয়নবাসির আয়োজনে উপজেলার শ্যামারচর বাজারের হাইস্কুল মাঠে বিকেল ৩টায় এক মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।
মুক্তিযোদ্ধা অমর চাঁদ দাসের সভাপতিত্বে ও জ্যোতির্ময় দাসের পরিচালনায় বক্তব্য রাখেন পরিতোষ রায়, জালাল উদ্দিন, মুক্তিযোদ্ধা লনিনী দাস, মুক্তিযোদ্ধা বুলবুল চৌধুরী, মুক্তিযোদ্ধা সুদন দাস, মুজিবুর রহমান, কালা মিয়া, মো: মোস্তাহার মিয়া মোস্তাক, রুকনুজ্জামাম জহুরী ও সোয়েল আরমান প্রমুখ।
উপস্থিত ছিলেন চরনারচর ইউনিয়ন পরিষদের মেম্বার চন্দন তালুকদার, চিত্তরঞ্জন দাস, দীপ্তি রাণী দাস, সজল দাস। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাছন আলী, বিকাশ দাস, প্রসন্ন দাস, দয়াময় দাস, আলী আমজাদ, তাজ মিয়া, হাছান আলী, বিকাশ দাস, আমিনুল ইসলাম, মামুন মিয়া, মেহেদী হাসান, মাসুম মিয়া, শাকিবুল ইসলাম প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ করেন এবং তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: