বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে আওয়ামী লীগ-ছাত্রলীগের তিন শতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগ দিলেন

দিরাইয়ে আওয়ামী লীগ-ছাত্রলীগের তিন শতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগ দিলেন

amarsurma.com

আমার সুরমা ডটকম:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসেনের দিরাইয়ে উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের তিন শতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন। সোমবার সুনামগঞ্জ-২ আসনে ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপি (ধানের শীষ) প্রার্থী জেলা বিএনপির সাবেক আহবায়ক ও সাবেক সাংসদ নাছির উদ্দিন চৌধুরীর হাতে ফুল দিয়ে তারা আওয়ামী লীগে যোগদান করেন।
সোমবার রাত সাড়ে ৯টায় দিরাই পৌর শহরের চন্ডিপুর গ্রামে ১নং ওয়ার্ড কাউন্সিলর ইদন মিয়ার নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের আড়াই শতাধিক নেতাকর্মী বিএনপির প্রার্থী নাছির উদ্দিন চৌধুরীর হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন। চন্ডিপুর গ্রামে ইদন মিয়ার বাড়িতে বিএনপির প্রার্থীর নির্বাচনি উঠান বৈঠকে এ যোগদান অনুষ্ঠান সম্পন্ন হয়।
amarsurma.comএর আগে সোমবার বিকেলে বিএনপির দলীয় কার্যালয়ে নাছির উদ্দিন চৌধুরীর হাতে ফুলের তোড়া উপহার দিয়ে উপজেলার ছাত্রলীগ থেকে ছেড়ে আসা বেশ ক’জন ছাত্রলীগ নেতাকর্মী ছাত্রদলে যোগদান করেন।
উপজেলা ছাত্রলীগ নেতা মিজান মিয়া, রায়হান মিয়া, আইয়ূব হোসেন, পৌর ছাত্রলীগ নেতা আলী হোসেন, আলিনুর মিয়া, মোস্তাকিন মিয়া, রফু মিয়া, সাদ্দেক, মোতালিম প্রমুখ যোগদান কারীদের মধ্যে উপস্থিত ছিলেন।
সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী বলেন, আওয়ামী লীগ ও ছাত্রলীগ থেকে ছেড়ে নেতাকর্মীদের বিএনপি এবং ছাত্রদলে আনুষ্টানিকভাবে বরণ করে নেয়া হয়। তিনি আরো বলেন, এ আসনে এবার জনগনের জয় হবে। আমরা নির্বাচনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত ও গণতন্ত্রকে পুনরুদ্ধার করবো ইনশাআল্লাহ।
যোগদান অনুষ্ঠান গুলোতে দিরাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রশীদ চৌধুরী, যুগ্ম সম্পাদক আমিরুল ইসলাম, দিরাই উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এসএম সায়েমসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: