শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে ‘আল-কুরআনের সুর’ প্রতিযোগিতা অনুষ্ঠিত

দিরাইয়ে ‘আল-কুরআনের সুর’ প্রতিযোগিতা অনুষ্ঠিত

আমার সুরমা ডটকমসুনামগঞ্জের দিরাইয়ে ‘তরুণ সাংস্কৃতিক ফোরাম (টিএসএফ)’-এর উদ্যোগে বৃহস্পতিবার শিল্পকলা একাডেমিতে আল-কুরআনের সুর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলার মাদরাসা, স্কুল-কলেজ থেকে ধারাবাহিকভাবে বাছাই করে ফাইনাল পর্বে মোট ৪০ জন প্রতিযোগি অংশগ্রহণ করে। দিনব্যাপি এ অনুষ্ঠানে আল-কুরআনের সুর-এ প্রথম স্থান অধিকার করে ফাতেমানগর মাদরাসার ছাত্র হাফিয আব্দুল হালিম, দ্বিতীয় স্থান অর্জন করে হাফিয তাওহীদ বিন আজাদ, তৃতীয় স্থান অর্জন করে সিলেটস্থ শামিমাবাদ মাদরাসার ছাত্র মুহাম্মদ উমর ফারুক সরদার ইয়াছিন।
সংগীতে প্রথম স্থান অধিকারী দিরাই দাখিল মাদরাসার ছাত্রী আবিদা জাহান রতœা, দ্বিতীয় স্থান অর্জন করে জমজ দুই বোন হাবিবা আক্তার ও হাফিজা আক্তার, তৃতীয় স্থান অর্জন করে মারুফ হাসান।
মাওলানা বেলাল হোসেনের সভাপতিত্বে, ফোরামের পরিচালক আকতার সাদিক ও আসআদ আহমদের যৌথ পরিচালনায় পুরষ্কার বিতরণের সময় উপস্থিত ছিলেন দিরাই থানার পাবলিক গ্র“পের এডমিন প্যানেলের সদস্য আলমগীর চৌধুরী, হাফিয মাওলানা সাব্বির আহমদ, ইমদাদ সরদার, মুফতি আনোয়ার হোসাইন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: