বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক ১০

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাইয়ে গ্রাম্য আধিপত্যকে কেন্দ্র করে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ঘটনাস্থলে এরশাদ (২৮) নামের একব্যক্তি নিহত ও অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় দিরাই থানা পুলিশ ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করেছে। নিহত এরশাদ গ্রামের আব্দুল আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বেলা ৪টার দিকে উপজেলার রফিনগর ইউনিয়নের সেচনী গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, গ্রামের আবুল কালাম ও আমির আলীর লোকজনের মাঝে গ্রাম্য আদিপত্য নিয়ে অকেদিন ধরেই বিরোধ চলে আসছে। এরই জের ধরে আমির আলীর পক্ষের এরশাদকে আবুল কালামের লোকজন গ্রামের পাশের রাস্তায় আটক করলে আমির আলীর লোকজন তাকে উদ্ধার করতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে দু’পক্ষ সংঘর্ষে লিপ্ত হলে এরশাদ মিয়া ঘটনাস্থলেই নিহত ও একই পক্ষের লিটন মিয়ার (২৫) একহাত কেটে ফেলে প্রতিপক্ষ। এ সময় সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়।
দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল ১ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থলে আছি, পুলিশ ১০ জনকে আটক করেছে, পরিস্থিতি শান্ত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: