শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে নারী নির্যাতন ও ডাকাতি মামলার আসামীসহ গ্রেফতার ৩

দিরাইয়ে নারী নির্যাতন ও ডাকাতি মামলার আসামীসহ গ্রেফতার ৩

আমার সুরমা ডটকমসুনামগঞ্জের দিরাইয়ে অপহরণ, নারী নির্যাতন, ধর্ষন ও ডাকাতিসহ একাধিক মামলার ২ ফেরারী আসামীকে গ্রেফতার করে এবং সরকারী নিষেধাজ্ঞা অমান্যকরে অন্যের জায়গা দখলের দায়ে ১ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে সাজা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় করিমপুর ইউনিয়নের টুকদিরাই গ্রামের মৃত মংলা মিয়ার ছেলে জাহির উদ্দিনকে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে অন্যের জায়গা দখলের দায়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুজ্জামান পাভেল ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেন।
এদিকে শুক্রবার দিবাগত রাতে দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল জলিলের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার কুলঞ্জ ইউনিয়নের তেতৈয়া গ্রামের কৈলাশ মাহাষ্য দাসের ছেলে অপহরণ ও ধর্ষণ মামলার পলাতক আসামী পরেশ মাহাষ্য দাসকে ও আকিলশাহ সুরিয়ারপার গ্রামে অভিযান চালিয়ে গ্রামের মৃত মনোহর উল্লার ছেলে একাধিক ডাকাতি মামলার আসামী নানু মিয়াকে গ্রেফতার করা হয়। শনিবার গ্রেফতারকৃতদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: