বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে পুলিশের আঘাতে তিনজন আহত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না, তাছাড়া এই মুহূর্তে মফস্বল এলাকার লোকজনের বৈশাখি কাজে হাওরে যেতে হয়। তারা স্বাস্থ্যবিধি মেনেই কাজ করছে। কিন্তু কিছু আবেগী পুলিশের কর্মকাণ্ডে স্থানীয় পুলিশ প্রশাসনের অনেক সুনামও ব্যর্থতায় পর্যবসিত হচ্ছে। এমন আবেগী পুলিশের আক্রমণে বুধবার তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের দিরাইয়ে। এ ঘটনায় দিরাই বিরাজ করছে চাপা ক্ষোভ।
আহতরা হলেন দিরাই পৌরসভার দোওজ গ্রামের আক্তার হোসেনের ছেলে মোঃ বেলাল হাসান (২০) ও চণ্ডিপুর গ্রামের মতিউর রহমানের ছেলে শুভ মিয়া (১৭) ও রাজানগর ইউনয়িনের গছিয়া গ্রামের মৃত ইসকন্দর আলীর ছেলে আহসান আলী (৩৫)।
আহত বেলাল হাসান জানায়, বিকেলে হাওরে ধান কাটার শ্রমিকদের কাছে যাওয়ার সময় বুরহানপুরের কাছাকাছি ধল রোডে মোটর সাইকেল দিয়ে যাচ্ছিলাম। ঐদিক থেকে আসা পুলিশের একটি মোটর সাইকেল আমার কাছাকাছি আসার পরই চলন্ত অবস্থায় লাঠি দিয়ে আঘাত করলে আমি মাটিতে লুটিয়ে পরি এবং শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। তারা আমাকে আঘাত করেই প্রবল বেগে মোটর সাইকেল চালিয়ে বাজারের দিকে চলে যায়।
আহত আহসান আলী ও শুভ মিয়া জানান, আমরা মোটর সাইকেল যোগে চণ্ডিপুর থেকে আসছিলাম। হাইস্কুল রোডস্থ ধলরোডর মুখে আসার পরই আমাদেরকে ধাক্কা পুলিশের একটি মোটর সাইকেল। আমরা পড়ে গিয়ে আহত হলেও পুলিশ দ্রুত বেগে বাজারের দিকে পলায়ন করে।
এ ব্যাপারে দিরাই পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম মাছুম বলেন, ঘটনাটি আমি শুনেছি এবং তাদেরকে হাসপাতালে দেখে আসছি। এটি অত্যন্ত ন্যাক্কারজনক ঘটনা, মানুষের প্রয়োজনে ঘর থেকে বের হলেই এভাবে মারতে যাওয়া ঠিক না, এটি প্রশাসনের ভালো কাজের উপর খারাপ ধারণা জন্ম নেবে।
এ ব্যাপারে বার বার চেষ্টা করেও দিরাই থানা পুলিশের কোন মন্তব্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: