শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে প্রধানমন্ত্রীর হুমকিদাতা জামায়াতকর্মী গ্রেফতার

আমার সুরমা ডটকমদিরাই বাজারে জামায়াতের একটি সভায় প্রকাশ্যে প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকিদাতা দিরাই পৌরসভার সুজানগরের বাসিন্দা এমরান হোসেনকে নিজ বাড়ি সংলগ্ন রাস্তা থেকে গ্রেফতার করেছে দিরাই থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে দিরাই থানার ওসি (তদন্ত) দেলোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল তাকে গ্রেফতার করে। দিরাই থানার ওসি (তদন্ত) মোঃ দেলোয়ার হোসেন এমরানের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় এমরানকে গ্রেফতার করে শনিবার সকালে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।
ওই ওয়ার্ডের কাউন্সিলর সোহেল চৌধুরী বলেন, সুজানগর গ্রামের খাদিম উল্লার ছেলে এমরান বছর দুই এক আগে দিরাই বাজারে জামায়াতের একটি সভায় প্রকাশ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দেয়।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান তার বিরুদ্বে দিরাই থানায় অভিযোগ করলে সে কিছুদিন আত্মগোপনে ছিল। সে বিভিন্ন সময় এলাকায় বিশৃঙ্খলা ও নাশকতা সৃষ্টির মাধ্যমে সরকারের ভাবমূর্তি নষ্টের অপতৎপরতায় লিপ্ত। গতবছর নাশকতার মামলায় তার ছোট ভাই শিবিরকর্মী আবুল হোসেন জেল খেটেছে। উপজেলা পরিষদ রোডের জামায়াত কার্যালয়ে তাদের গোপন বৈঠকে পুলিশ হামলা চালালে সে পালিয়ে যায়।
শনিবার আওয়ামীলীগের ইফতার পার্টিকে সামনে রেখে নাশকতার সৃষ্টি করার পায়তারায় লিপ্ত হলে পুলিশ তাকে গ্রেফতার করে বলে একটি সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: