শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে প্রয়াত দুই সাংবাদিকের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

দিরাইয়ে প্রয়াত দুই সাংবাদিকের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

আমার সুরমা ডটকমঃ
সুনামগঞ্জ জেলা জজ কোর্টের সিনিয়র আইনজীবি ও দৈনিক ইনকিলাবের জেলা সংবাদদাতা আজিজুল ইসলাম চৌধুরী এবং ছাতক উপজেলা সংবাদদাতা এএফএম ফারুক চান মিয়ার রুহের মাগফেরাত কামনায় বুধবার বাদ আসর দিরাইয়ের একটি রেস্টুরেন্টে ইনকিলাবের দিরাই উপজেলা সংবাদদাতা এবং আমার সুরমা সাংবাদিক ফোরামের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রবীণ আলেমেদ্বীন মাওলানা নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আন্তর্জাতিক ব্যক্তিত্ব ও কেন্দ্রীয় জমিয়তের সহকারি মহাসচিব মাওলানা শুয়াইব আহমদ।
দৈনিক ইনকিলাবের দিরাই উপজেলা সংবাদদাতা মুহাম্মদ আব্দুল বাছির সরদারের সঞ্চালনায় দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক সামছুল ইসলাম সরদার, দিরাই উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মুহিউদ্দিন ক্বাসেমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইলিয়াছ আহমদ, সাংবাদিক শামসুল আলম, মাওলানা খালেদ আহমদ জায়ীম।
হাফিয মাওলানা শাব্বির আহমদ সরদারের কোরআন তেলায়াতের মাধ্যতে শুরু হওয়া এ দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মুজাহিদুল ইসলাম, মাওলানা আবিদুর রহমান, মাওলানা আব্দুস সালাম, মাওলানা উবায়দুল হক চৌধুরী, মাওলানা আব্দুল্লাহ রাজন, সামসুজ্জামান লিকসন, আকতার সাদিক, মাওলানা উবায়দুল্লাহ তাহমিদ, মোঃ রশিদ চৌধুরী, হাফিয জিয়াউল করিম প্রমুখ।
বক্তারা প্রয়াত দুই সাংবাদিকের রুহের মাগফেরাত কামনা ও তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তারা দুই সাংবাদিকের বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়েও আলোচনা করেন। পরে সভাপতির মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: