বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে লন্ডন প্রবাসির উদ্যোগে ত্রাণ বিতরণ

amarsurma.com

আমার সুরমা ডটকম:

বিশ্বব্যাপি করোনা ভাইরাসের আতঙ্কে কর্মহীন ও অসহায় মানুষদের মধ্যে যখন অর্থনৈতিক মন্দা বিরাজ করছে, তখনই তাদের পাশে এসে দাঁড়িয়েছেন লন্ডন প্রবাসি একজন আলেমেদ্বীন। তিনি তার ব্যক্তিগত পক্ষ থেকে অসহায় ও কর্মহীন হয়ে পড়াদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন। রোববার দুপুরে সুনামগঞ্জের দিরাইয়ের ভাটিপাড়া ইউনিয়নের চাতলপাড়ে লন্ডন প্রবাসির উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে।

জানা যায়, ফাতেমাতুয যাহরা রা. পঞ্চগ্রাম মহিলা মাদরাসা ও হেফাজতে ইসলাম দারুল হাদিস আমবাড়ি মাদরাসার মুহতামিম লন্ডন প্রবাসি মাওলানা আব্দুল মুছাব্বিরের উদ্যোগে এ ত্রাণ বিতরণ করা হয়।

চাতলপাড় নিবাসি ও মাদরাসার শিক্ষক মাওলানা আবুল কাসিমের সার্বিক পরিচালনায় এলাকার বিভিন্ন গ্রামের ৮০ পরিবারকে এ ত্রাণ দেয়া হয়। এছাড়া ২৫ জন আলেমকে নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভাটিপাড়া মাদরাসার মুহতামিম ও দরগাহপুর মাদরাসার সিনিয়র মুহাদ্দিস শায়খ মাওলানা জাকির হোসাইন, পাথারিয়া মাদরাসার মুহতামিম শায়খ মাওলানা আব্দুর রহিম, বড়মোহা মাদরাসার মুহতামিম জমিয়ত নেতা মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, মাওলানা গুলজার আহমদ, দৈনিক ইনকিলাব ও ডেইলী অবজারভার পত্রিকার দিরাই উপজেলা সংবাদদাতা ও জনপ্রিয় অনলাইন আমার সুরমা ডটকম সম্পাদক হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, জমিয়ত নেতা মাওলানা ইলিয়াস আহমদ, চালতপাড় জামে মসজিদের ইমাম মাওলানা আতিকুর রহমান ও মাওলানা মুহাম্মদ তালহা প্রমুখ।

সূত্র জানায়, উপজেলার চাতলপাড়, শরিফপুর, কেজাউড়া, মুরাদপুর, মধুরাপুর, উর্ধ্বনপুর, গণকা, ভাটিপাড়া ও দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া গ্রামে এ ত্রাণ দেয়া হয়। ত্রাণের মধ্যে ছিল ১ কেজি তেল, ২ কেজি ময়দা, ১ কেজি চিনি, ৫ কেজি পেয়াজ, আধা কেজি রসুন, ২ কেজি আলু, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ।

ত্রাণ পেয়ে অনেকেই লণ্ডন প্রবাসি মাওলানা আব্দুল মুছাব্বির সাহেবকে ধন্যবাদ জানিয়ে তার দীর্ঘায়ূ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: