বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে শালিসে হামলার ঘটনায় নিহতের দাফন সম্পন্ন, আটক

দিরাইয়ে শালিসে হামলার ঘটনায় নিহতের দাফন সম্পন্ন, আটক

আমার সুরমা ডটকম :
সুনামগঞ্জের দিরাইয়ে পুকুরের জায়গা নিয়ে সৃষ্ট ঘটনার শালিস বৈঠকে হামলায় নিহত জমসেদ খাঁর দাফন গতকাল (শুক্রবার) সম্পন্ন হয়েছে। নিহতের ছেলে জাসেল খাঁ বাদি হয়ে দিরাই থানায় মামলা দায়ের করেছে, মামলা নং-১০, ২৬/০৭/২০১৮। এ ঘটনায় ১২ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হলে এ পর্যন্ত ঘাতকসহ ৫ জনকে আটক করেছে দিরাই থানা পুলিশ। বাকিদেরকেও আটকের চেষ্টা চালাচ্ছে বলে জানা যায়।
আটককৃতরা হলো উপজেলার করিমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের নতুন কর্ণগাঁও গ্রামের মৃত ইজ্জত উল্লাহর ছেলে আবুল ওয়াফা (৮০), তার ছেলে আব্দুল গফফার (৪৫), ঘাতক আব্দুল ওয়াহিদ (৪০), আব্দুল মুহিত (৩৮) ও একই গ্রামের আব্দুল আজাদের ছেলে আব্দুল মতিন (৫০)। গ্রেফতার কৃতদেরকে গতকাল সকালে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান দিরাই থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ মোস্তফা কামাল। তিনি জানান, অন্যান্য পলাতক আসামীদেরকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নতুন কর্ণগাঁও গ্রামের পূর্বে দুইটি পুকুরের মালিকানা নিয়ে নিহত জমসেদ খাঁ ও একই গ্রামের আবুল ওয়াফার ছেলে আব্দুল গফফারের মধ্যে বিরোধ চলে আসছে। একটি পুকুর জমসেদের দখলে থাকলেও কাগজে চলে গেছে আব্দুল গফফারের নামে। ফলে এ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসায় স্থানীয়ভাবে এটি মিমাংসা করার চেষ্টা অব্যাহত ছিল। গত বৃহস্পতিবার বিকেলে নতুন কর্ণগাঁও বাজারে আব্দুল্লাহর হোটেলে এ নিয়ে একটি শালিস বৈঠক ছিল। এ বৈঠকে পুকুরের মালিকানা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আবুল ওয়াফার ছেলে আব্দুল ওয়াহিদ দাড়ালো অস্ত্র দিয়ে জমসেদের পিঠে আঘাত করলে সংঘর্ষ বেধে যায়। এ সময় গ্রামের মৃত উসমান খাঁর ছেলে জমসেদ খাঁ (৩৫), আলম খাঁ (৭০) ও তার ছেলে আলমগীর খাঁ (২৫) গুরুতর আহত হয়। পরে আত্মীয়-স্বজন তাদেরকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে আসার পথে জমসেদ খাঁ মারা যায়। গুরুতর আহত আলম খাঁ ও আলমগীর খাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। গতকাল শুক্রবার নিহত জমসেদের ময়না তদন্ত শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: