শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে সাবেক এমপির বাসায় রহস্যজনক ডাকাতি

দিরাইয়ে সাবেক এমপির বাসায় রহস্যজনক ডাকাতি

মুহাম্মদ আব্দুল বাছির সরদার: ‘যে লোকটি চোরের বিরুদ্ধে ছিলেন আপোষহীন, তার এ আন্দোলনের ফসল দিরাই-শাল্লার জনগণ ভোগ করছে, আগের মতো আর নেই চোরের উপদ্রব; রাত জেগে আর পাহারা দিয়ে থাকতে হচ্ছেনা এ এলাকার সাধারণ মানুষের, এবার তার বাসায়ই রহস্যজনক ডাকাতির ঘটনায় স্তম্ভিত সবাই। আর এ ঘটনার মধ্য দিয়ে আবারো ডাকাত আতঙ্কে থাকতে হবে সবাইকে।’ ঘটনাটি এভাবেই আলোচিত হচ্ছে সর্বত্র, টক অব দ্যা টাউনে পরিণত হওয়া এ ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরীর দিরাই বাসভবনে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ৩১ ডিসেম্বর শনিবার দিবাগত রাতের কোন এক সময়ে এ ডাকাতির ঘটনাটি ঘটে। ১লা জানুয়ারি রোববার সকালের দিকে খবর পেয়ে নাছির উদ্দিন চৌধুরী সুনামগঞ্জ থেকে দিরাই এসে বাসার পেছনের দরজা ও গেইট ভাঙা দেখতে পান। পরে দিরাই থানায় খবর দেয়া হলে পুলিশ এসে ভেতরে প্রবেশ করে বাসার আসবাবপত্র তছনছ দেখতে পায়। এ সময় বাসায় থাকা কেয়ারটেকার উপজেলার কুলঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে লিলু মিয়াকে (১৬) পাওয়া যাচ্ছিল না। দিরাই থানা পুলিশ সূত্রে জানা যায়, বাসা থেকে ১টি লাইসেন্সকৃত রাইফেল, ১টি পিস্তল, ১টি ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালংকারসহ বিভিন্ন আসবাবপত্র ডাকাতেরা নিয়ে যায়। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে দিরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাসা ঘেরাও করে রেখে বিভিন্ন থানায় মেসেজ পাঠায়। রোববার আড়াইটার দিকে সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের শান্তিপুর ডাকার হাওরে লিলু মিয়ার লাশ পাওয়া যায় বলে জানান দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল জলিল।
একটি সূত্র জানায়, শনিবার সাবেক সংসদ সদস্যের পরিবারের লোকজন বাসার কেয়ারটেকার লিলু মিয়াকে রেখে সিলেটে যান। রোববার সকালে বাসার পেছনের গেইট খোলা দেখে পাড়া-প্রতিবেশিরা বাসার কাছে এসে দেখতে পান পেছনের দরজাও খোলা। এ খবর পেয়ে সুনামগঞ্জে অবস্থানরত জেলা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরী দিরাই এসে প্রথমে কেয়ারটেকার লিলু মিয়াকে খুঁজে পাননি এবং বাসার উপর ও নিচতলার বিভিন্ন কক্ষের স্টিলের আলমিরা ও ওয়াড্রোবের তালা ভাঙ্গা, কাপড়-চোপড়সহ অন্যান্য সরঞ্জামাদি মেঝেতে এলোমেলোভাবে ছড়ানো-ছিটানো রয়েছে বলে দেখতে পান। খবর পেয়ে সিলেট রেঞ্জের এডিশনাল ডিআইজি নজরুল ইসলাম, ক্রাইমসিন ভ্যানসহ সিআইডির বিশেষজ্ঞদল, অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) সুরত আলম, দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল জলিল ঘটনাস্থল পরিদর্শন করছেন। এ খবর প্রচার হওয়ার সাথে সাথেই দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের ভীড় জমে নাছির উদ্দিন চৌধুরীর হাসপাতাল সংলগ্ন বাসায়। দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কেয়ারটেকারের লাশ উদ্ধার করা হয়েছে, এখন পর্যন্ত কোন মামলা হয়নি, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: