শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে সিএনজি দূর্ঘটনায় আহত ৬: ৪ জনকে সিলেটে প্রেরণ

দিরাইয়ে সিএনজি দূর্ঘটনায় আহত ৬: ৪ জনকে সিলেটে প্রেরণ

amarsurma.com
দিরাই-মদনপুর সড়কে বাস চাপায় স্কুলছাত্রীসহ নিহত দুই

আমার সুরমা ডটকম:

দিরাই-মদনপুর সড়কে ভয়াবহ সিএনজি দূর্ঘটনা সংঘটিত হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় সড়কের দিরাই পৌরসভাধীন অংশের ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এই দূর্ঘটনার ঘটনা ঘটে।

আহত যাত্রী ও প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, আচমকা সামনের চাকা খুলে যাওয়ায় দূর্ঘটনা পতিত হয় সিএনজি। দূর্ঘটনায় চালকসহ ৬ জন আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় দিরাই হাসপাতাল কর্তৃপক্ষ তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

আহতরা হলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শ্যামনগর গ্রামের শামসুল ইসলামের মেয়ে শরীফা (২১), দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়নের জারলিয়া গ্রামের মুজিবুর রহমান (৪৭) ও তার স্ত্রী পারভিন বেগম (৩৫), রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামের হাজী আব্দুল কুদ্দুসের ছেলে সিএনজি চালক সজীবুর (৩০), করিমপুর ইউনিয়নের করিমপুর গ্রামের মোরশেদ আহমদ (৩৫) ও তার স্ত্রী লাভলী বেগম (২৬)।

দিরাই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মঞ্জুর আলম জানান, আহতদের মধ্যে মোরশেদ ও তার স্ত্রী লাভলী ব্যতিত সকলকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: