শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাই ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটির কার্যক্রম শুরু

দিরাই ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটির কার্যক্রম শুরু

আশরাফ আহমেদ, এম.সি কলেজ (সিলেট) সংবাদদাতা:সিলেটস্ত দিরাই ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটির প্রথম কার্যকরী সভা অনুষ্টিত হয়েছে। সোমবার (১২ জানুয়ারি) বিকেল পাচঁটায় সিলেটের জিন্দাবাজারস্ত ব্রিকল্যান্ড রেস্টুরেন্টের ২য় তলার নিরিবিলি পরিবেশে সুশৃঙ্খলভাবে সভাটি অনুষ্ঠিত হয়। ছাত্রকল্যাণের নবনির্বাচিত সভাপতি পাবেল হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইমরুল হাসান সজলের সঞ্চলনায় এতে অন্যানের মধ্যে উপস্তিত ছিলেন পরিষদটির প্রধান উপদেষ্টা সঞ্জয় চৌধরী, উপস্তিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য আবু ছালিম প্রমুখ। অধিকাংশ সদস্যের সক্রিয় অংশগ্রহণের এই আলোচনা সভায় নবগঠিত কমিটির পরিচয় দেয়ার মধ্যদিয়ে অনুষ্টানের মুল কর্মসূচি শুরু হয়।

সভায় অন্যান্য বিষয়ের মধ্যে প্রতি বছরের ন্যায় এবারও ছাত্রকল্যাণের ক্রিকেট টুনামেন্টের বিষয়টি বেশি প্রাধান্য পায়। এ সময় আগামী টুনামেন্টটি কিভাবে সুন্দর ও সাফল্যমন্ডিত করে তোলা যায় এ সম্পর্কে সদস্যরা নিজ নিজ অভিমত প্রকাশ করেন। সর্বশেষ পরিষদের সকলের সুবিধার্থে আগামী শুক্রবার থেকে পরিষদটির ঐতিহ্যবাহি ক্রিকেট টুনামেন্ট শুরু করা হবে বলে সর্বসম্মতিক্রমে  সিদ্ধান্ত গৃহিত হয়। যেখানে সবোচ্চ ১৬টি দল অংশ নিতে পারবে বলে জানানো হয়।
এ সময় প্রধান অতিতির বক্তব্যে পরিষদটির প্রধান উপদেষ্টা সঞ্জয় চৌধরী বলেন, ছাত্রকল্যাণ সিলেটস্ত দিরাইয়ের ছাত্রদের দ্বারা পরিচালিত একটি অরাজনৈতিক সংগঠন, যার মুল উদ্দেশ্য সিলেটে থাকা দিরাইয়ে সকল শিক্ষার্থীদের একই পতাকা তলে নিয়ে আসা, যেখানে তারা একে অপরের বিপদে এগিয়ে আসবে। এ সময় তিনি আগামী ক্রিকেট টুনামেন্টে পরিষদের  সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে টুনামেন্টটিকে সুন্দর এবং সাফল্যমন্ডিত করার  আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: