শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাই ৪র্থ উন্নয়ন মেলার উদ্বোধন

মুহাম্মদ আব্দুল বাছির সরদার:

দেশব্যাপি উন্নয়ন মেলার অংশ হিসেবে সুনামগঞ্জের দিরাইয়েও ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে ৩ দিনব্যাপী ৪র্থ উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা। বেলা ১১টায় উপজেলা পরিষদের প্রধান ফটক থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা গণমিলনায়তন হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেলোয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া, উপজেলা প্রকৌশলী ইফতেখার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা শরিফুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা সিরাজ উদ্দিন হোসেন প্রমুখ। সভা শেষে অতিথিবৃন্দ মেলার স্টল পরিদর্শন করেন। মেলায় সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, স্কুল-কলেজ ও এনজিও স্টল দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: