বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দেশের উন্নয়নের চিন্তা করে ঐক্যবদ্ধ হয়ে পূণরায় নৌকায় ভোট দিন: অর্থ ও প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি

দেশের উন্নয়নের চিন্তা করে ঐক্যবদ্ধ হয়ে পূণরায় নৌকায় ভোট দিন: অর্থ ও প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ^াসী। এ সরকার শুধু খাই খাই করে না, এতিম অসহায় মানুষের সম্পদ লুন্টন করে না। দেশের সামগ্রিক উন্নয়ন বেগবান করা এবং দেশকে উন্নত দেশে পরিণত করাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য। বর্তমানে ভোটের সময় এসেছে, ভোট পবিত্র আমানত। নৌকায় ভোট দিলে মানুষের আমানত রক্ষা হয়, দেশের মানুষ শান্তিতে থাকতে পারে, দেশের উন্নয়ন ত্বরান্বিত হয় লুটপাট ও টেন্ডারবাজি, ধান্দাবাজি কমে যায়, সমাজে সম্প্রীতি ও শান্তি-শৃংখলা বিরাজ করে। তাই দেশের সামগ্রিক উন্নয়নের কথা চিন্তা করে ঐক্যবদ্ধ হয়ে পূণরায় নৌকায় বিজয় নিশ্চিত করুন।
শনিবার সকাল ১০টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের আক্তাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭২ লক্ষ ৫২ হাজার টাকা ব্যয়ে নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি স্থাপন পরবর্তী আলোচনা প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আজিজ বুধনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা বদরুল ইসলাম ও মোশাহিদ আলীর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আবাব মিয়া, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী প্রকৌশলী মো: শামীম আহমদ, আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান, নাছির উদ্দিন, জবর আলী, ফখরু মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, আক্তাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুপুর চক্রবর্তী।
এ সময় উপস্থিত ছিলেন দরগাপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা কৃষকলীগ নেতা ইলিয়াছুর রহমান, জেলা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, স্কুল ম্যানেজিং কমিটির সহ সভাপতি আব্দাল মিয়া, কবির মিয়া, হাজী নুরুল হক, আনফর আলী, যুবলীগ নেতা কদ্দুছ মিয়া, উপজেলা সহকারী প্রকৌশলী আব্দুল মালেক, দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মালা রায়, আক্তাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক স্বপ্না রানী তালুকদার, সারমিন আক্তার, বিভা মজুমদার, সোমা চক্রবর্তী, তপতি রানী তালুকদার, নীলিমা সরকার, দরগাপাশা ইউপি যুবলীগের আহবায়ক মুজিবুর রহমান রিপন, যুগ্ম-আহবায়ক আবু খালেদ চৌধুরী, এওর চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: