শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দেশের উন্নয়নে আ’লীগ সরকারের বিকল্প নাই: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

দেশের উন্নয়নে আ’লীগ সরকারের বিকল্প নাই: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:

বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন বর্তমান আওয়ামী লীগ সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির উন্নয়নে সল্পসময়ে বাংলাদেশে যে অগ্রগতি হয়েছে তা এক বিরল দৃষ্টান্ত। তারই ফলশ্র“তিতে বাংলাদেশ এখন সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে, আওয়ামী লীগ সরকার গঠনের পর বিদ্যুতের উৎপাদন বেড়েছে। গ্রামাঞ্চলের মানুষেরা পাচ্ছে সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা, পাচ্ছে অপরিমেয় উন্নয়নের ছোয়া, গ্রামাঞ্চল সহ বিদ্যুতের আলোয় আলোকিত হবে দেশের প্রতিটি পরিবার। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। দেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নাই। তিনি আরও বলেন, হাওরবাসীর জন্য প্রধানমন্ত্রী খুবই আন্তরিক, হাওরাঞ্চলের মানুষের কোন উন্নয়ন প্রকল্প নিয়ে গেলেই প্রধানমন্ত্রী সাথে সাথে অনুমোদন দিয়ে দেন। তাই দেশের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ সরকারকে বারবার ক্ষমতায় আনতে হবে।
শনিবার সকাল সাড়ে ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ, সাপেরকোনা, দুর্গাপুর ও মৌখলা গ্রামের নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

সভায় পশ্চিম বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সুফি মিয়ার সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা আবদাল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, সুনামগঞ্জ পল্লিবিদ্যুৎ সমিতির জি এম অখিল কুমার সাহা, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচাজ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, পশ্চিম বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জমির মিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি জুবেল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল ইসলাম।
সভায় আরও বক্তব্য রাখেন,উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান,সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী,ইউনিয়ন যুবলীগ নেতা হযরত আলী,আশিক মিয়া প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: