শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ধর্মপাশায় করোনা প্রতিরোধে এমপি রতনের উদ্যোগে লিফলেট, সাবান ও মাস্ক বিতরণ

ধর্মপাশায় করোনা প্রতিরোধে এমপি রতনের উদ্যোগে লিফলেট, সাবান ও মাস্ক বিতরণ

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধ করণীয় সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের উদ্যোগে লিফলেট, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে।
সোমবার সকাল ১১ ঘটিকায় ধর্মপাশা উপজেলার ধর্মপাশা, বাদশাগঞ্জ বাজার, পাইকরাটি, গাছতলা বাজারসহ বিভিন্নস্থানে মরণব্যাধি করোনা ভাইরাসের প্রভাব থেকে বাংলাদেশের মানুষকে নিরাপদে রাখতে সুনামগঞ্জে
ধর্মপাশা উপজেলার ঘরবন্দি ২ শতাধিক অসহায় কেটে খাওয়া মানুষজনের মধ্যে মাস্ক ও সাবান বিতরণ করেন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্যের একান্ত ব্যক্তিগত সচিব মো. বাবুল আখতার, স্টার টিভির স্টাফ রিপোটার সাইফ উল্লাহ, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন, সেলবরষ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান, পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. রিপন মিয়া, গণ্যমান্য ব্যক্তি মো. আবুল কালাম।
বাবুল আখতার বলেন, এই মরণব্যাধি করোনা ভাইরাসে যখন গোঠা বিশ্ব আক্রান্ত তখন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতা ও কঠোর আত্মবিশ্বাস নিয়ে সারদেশের মানুষজনকে ঘরের মধ্যে থাকার আহবান জানান। এই নির্দেশনা মেনেই দেশের মানুষজন কোন প্রয়োজন ছাড়া ঘরের বাহির হচ্ছেন না। নেতৃবৃন্দরা আরো বলেন, স্রষ্টার অশেষ কৃপায় খুব দ্রুত সময়ের মধ্যে মানুষজন এই করোনা ভাইরাসের আক্রমন থেকে মুক্তি পাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: