মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ধর্মপাশার হাওরে নৌকা ডুবিতে দুই জেলের মৃত্যু

ধর্মপাশার হাওরে নৌকা ডুবিতে দুই জেলের মৃত্যু

Amar surma logo

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাধীন সোনাডুবি হাওরে বৃহস্পতিবার ভোরে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে কাল বৈশাখী ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবিতে দুই জেলের মৃত্যু হয়েছে।
নিহত জেলেরা হলেন উপজেলার মধ্যনগর থানাধীন বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের আয়ুব আলীর ছেলে শাহ্ জামাল (২৭) ও একই ইউনিয়নের খিদিরপুর গ্রামের ছমেদ আলীর ছেলে মকবুল হোসেন (৫০)।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আয়ুব আলীর ছেলে শাহ্ জামাল ও পার্শ¦বর্তী খিদিরপুর গ্রামের মৃত ছমেদ আলীর ছেলে মকবুল হোসেন তারা দুইজন একটি ছোট নৌকা যোগে ‘ঠেলা জাল’ দিয়ে মাছ ধরার উদ্দেশ্যে পাশের সোনাডুবি নামক হাওরে যান। তারা সেখানে পৌঁছা মাত্রই আকস্মিক কালবৈশাখী ঝড়ের কবলে পরে তাদের নৌকাটি ডুবে গিয়ে তারা দু‘জনই উত্তাল হাওরের পানিতে ডুবে নিখোঁজ হন। পরে খবর পেয়ে মধ্যনগর থানা-পুলিশ ও স্থানীয় এলাকাবাসী বেশ কয়েকটি ট্রলার ও নৌকা নিয়ে ওই হাওরে জাল ফেলে তাদেরকে খোঁজাখুঁজির এক পর্যায়ে ওইদিন দুপুর বারটার দিকে ঘটনাস্থলের প্রায় আধা কিলোমিটার দূর থেকে নিখোঁজ ওই দুই জেলের লাশ উদ্ধার করে।
মধ্যনগর থানার অফিসার ইনচার্য (ওসি) মো. সেলিম নেওয়াজ বলেন, কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবিতে দুই জেলে নিখোঁজ হওয়ার খবর পাওয়ার পরই পুলিশ স্থানীয় এলাকাবাসীর সহায়তায় ঘটনাস্থলসহ হাওরের আশপাশে জাল ফেলে খোঁজাখুঁজির প্রায় ৭ ঘন্টা পর ওইদিন দুপুর ১২টার দিকে নিখোঁজ জেলে শাহ জামাল ও মকবুল হোসেনের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে লাশ দুইটি তাদের স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: