মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ধর্মপাশায় উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের বর্ধিত সভা শুক্রবার সকাল ১০টায় উপজেলায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
উপজেলা ছাত্রদল নেতা করেন এম. হাবিবুল্লাহর সভাপতিত্বে ও ধর্মপাশা ডিগ্রি কলেজের ছাত্রদল নেতা গালিব আহমেদ চৌধুরীর সঞ্চালনা প্রধান অতিথি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম চৌধুরী।
এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইসতিয়াক হোসেন চৌধুরী স্বপন, সাবেক প্রচার সম্পাদক মজিবুর রহমান মজুমদার, সদর ইউপি বিএনপির সভাপতি নুরুল ইসলাম বিএইচসি, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, বিএনপির নেতা আব্দুল মোতালিব পীর, কৃষক দলের যুগ্ম আহবায়ক আউলাদ হোসেন, উপজেলা যুবদলের নেতা মো. নয়ন মিয়া, সোহেল আহমেদ, ইমরান আহমেদ লিটন, ধর্মপাশা উপজেলা ছাত্রদলের নেতা বিলকিস আহমেদ, নুরুল আমিন, ওবায়দুল মজুমদার, রফিকুল হাসান শুভ, সামাইরা জান্নাত খুকি, রোমান, নুর মোহাম্মাদ, তরিকুল আহমেদ আইকুল, খাইরুল ইসলাম, সালমান আহমেদ, ধর্মপাশা ডিগ্রি কলেজে শাখা ছাত্রদল নেতা পলাশ আহমেদ বিজয়, পাপন আহমেদ, মেহেদী হাসান, ববিতা আক্তার, মৌ আক্তারসহ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি অধ্যাপক ডা. রফিকুল ইসলাম চৌধুরী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং ছাত্রদলের বর্তমান সাংগঠনিক অবস্থা নিয়ে আলোচনা করেন। তিনি আরও বলেন বিএনপি জনগণের কথা বলে আগামী নির্বাচনে এদেশের জনগণ দেখিয়ে দিবে ধানের শীষে ভোট দিয়ে। জাতীয় সংসদ নির্বাচনে সকলে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে। নেতৃত্বে শান্তি ও উন্নয়নের পক্ষে দূর্নীতিবাজ এবং লুটেরাদের বিপক্ষে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলুন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাকে সুনামগঞ্জ-১ আসনের প্রার্থী মনোনীত করলে এই আসন তাকে উপহার দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: