বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ধর্মপাশায় উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক আলোচনায় জেলা পরষদ সদস্য রোকন

ধর্মপাশায় উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক আলোচনায় জেলা পরষদ সদস্য রোকন

amarsurma.com

সাইফ উল্লাহ:
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ট ভাবে সম্পন্ন হওয়ার পর থেকেই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে ফেব্রুয়ারী মাসে তফশিল আর মার্চে নির্বাচন হচ্ছে নির্বাচন কমিশন এমন আবাশ দিয়েছেন। ঘোষনার পর থেকে নড়েচড়ে বসেছেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় আ,লীগের সম্ভাব্য  চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী একাধিক প্রার্থীরা। তারা স্থানীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ বাড়িয়েছেন এবং দলীয় মনোনয়নের জন্য আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ বৃদ্ধি করেছেন অনেক মনোনয়ন প্রত্যাশীরা। আওয়ামীলীগের সম্ভাব মনোনয়ন প্রত্যাশীদের সমর্থকরা তাদের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ইতিমধ্যে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এখনো আনুষ্টানিক ভাবে আওয়ামীলীগের কোন প্রার্থী নিজেদের  প্রার্থীতা ঘোষনা করে নি। উপজেলা নির্বাচনের সবার থেকে ব্যাতিক্রম প্রস্তুতি ও ব্যাপক আলোচনার জন্ম দিয়েছেন আসন্ন ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়ে তরুন, সৎ, উদিয়মান,বিশিষ্ট সমাজসেবী, আওয়ামীলীগ পরিবারের সন্তান, বাংলাদেশ আওয়ামীযুবলীগ ধর্মপাশা উপজেলা শাখার সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য মোজাম্মেল  হোসেন রোকন। তার পক্ষে ব্যাপক সমর্থন দিচ্ছেন এলাকার সর্বস্থরের ভোটারগণ। সকলেই নির্বাচনের আবাশের পর যে সকল প্রার্থী নিজের সমর্থকদের মাধ্যমে প্রচারনা চালাচ্ছে তাদের মধ্যে যোগ্য প্রার্থী হিসাবে রোকন সবার চেয়ে আলাদা। তার ধারা এই এলাকার উন্নয়ন হবে। সাধারন  মানুষের উপকার আসবে বলে তরুনদের ধারনা। এ নিয়ে ব্যাপ আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে উপজেলার ১০টি ইউনিয়নের হাট-বাজার,চায়ের ষ্টল, দোকান,পাড়া-মহল্লায়। সবার মুখে মুখে আ,লীগের প্রার্থী হলে রোকন বিপুল ভোটে বিজয়ী হবে। এই আলোচনায় উঠে এসেছে নির্বাচন এলাকায়। ভোটাদের দাবী যোগ্য প্রার্থী আর কোন অযোগ্য লোককে নির্বাচনে প্রার্থী হিসাবে মনোনয়ন না দেবার দাবী আ,লীগের র্শীষ নেতৃবৃন্ধের প্রতি।এনিয়ে উপজেলা জুড়ে বিরাজ করছে এক ভিন্ন রকম আরেকটি নির্বাচনী পরিবেশ। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয় প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীযুবলীগ ধর্মপাশা  শাখার সভাপতি মোজাম্মেল  হোসেন রোকন বলেন, আমি এই এলাকার সন্তান। এ উপজেলায় আমার পারিবারিক ও দলীয় কার্যক্রমের ব্যাপক পরিচিতি রয়েছে।
জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কান্ডারী সফল ও বিশ্ব বরেণ্য প্রধানমন্ত্রী। শেখ হাসিনা সরকার বলিষ্ঠ কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে এলাকার অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে মানসিক ভাবে প্রস্তুুতি নিয়েছি। এই মানসিকতা বাস্তবায়নে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে আপনাদের দোয়া ও আর্শিবাদ কামনা করছি। এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসা, মন্দির, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন এর আশ্বাস দেন তিনি। রোকন বলেন, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চাই। অসহায়-বঞ্চিত মানুষের পাশে থেকে সার্বিক উন্নয়ন কাজ করতে চাই। ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মোহন, সংগঠনিক সম্পাদক ইমন চৌধুরী প্রতিবেদকে জানান, আমাদের সাবেক ছাত্রনেতা, যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য রোকন ভাই যোগ্য প্রার্থী আমরা রোকন ভাইকে নিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে এগিয়ে যেতে চাই এবং সকলের সহযোগী কামনা করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: