শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ধর্মপাশায় বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়নের কার্যক্রম শুরু

ধর্মপাশায় বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়নের কার্যক্রম শুরু

মোফাজ্জল হোসেন হিরা, ধর্মপাশা (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়নের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার মধ্যনগর সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আরিফপুর গ্রামে এ সংগ্রহ শুরু হয়। সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র সুনামগঞ্জ জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক ও শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য মামুন ওর রশীদ শান্তু। সভায় সভাপতিত্ব করেন মধ্যনগর সদর ইউনিয়ন বিএনপির সভাপতি বাবু বিপ্লব তালুকদার, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবে হায়াতের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধ্যনগর থানা বিএনপির সভাপতি মোঃ সবুজ মিয়া, সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, মোহনগঞ্জ পৌর যুবদলে সভাপতি জহিরুজ্জামান খান রনি, মধ্যনগর থানা যুবদলের আহবায়ক কামাল হোসেন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন যুবদল নেতা ফরিদ মিয়া, ছাত্রদল নেতা হিল্লুল, সাজেদুল হক প্রমূখ।
অপরদিকে একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গলহা গ্রামে সদস্য সংগ্রহ ও নবায়নের কার্যক্রম উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন মোহনগঞ্জ পৌর শাখা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম, মধ্যনগর থানা যুবদলের নেতা সানোয়ার যুগ্ম-আহবায়ক আলিম, মধ্যনগর থানা বিএনপির সদস্য মেহেদী হাসান, ছাত্রদলের আহবায়ক গোলাম সাইফুল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সুজন মিয়া প্রমূখ। প্রধান অতিথি মামুন ওর রশিদ শান্তু বলেন, আমি সুনামগঞ্জ-১ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী। তিনি ওয়ান ইলিভেন হতে স্থানীয় নেতা কর্মীদের নিয়ে সুনামগঞ্জ-১ আসনের (ধর্মপাশা, মধ্যনগর, জামালগঞ্জ, তাহিরপুর) উপজেলার বিভিন্ন গ্রামগঞ্জে গণসংযোগ করেছেন। জননেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে বিজয় করতে হবে নতুবা দেশ আরও ১০ বছর পিছিয়ে যাবে। তাই তিনি ৪টি থানার সর্বস্তরের জনগণের কাছে ছুঠে চলেছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া যদি আমাকে সুনামগঞ্জ-১ আসনের প্রার্থী মনোনীত করলে এই আসন তাকে উপহার দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করব। তিনি আরও বলেন সদস্য সংগ্রহ ও নবায়নের কার্যক্রম অব্যাহত রয়েছে। সকলকে সদস্য হওয়ার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: