বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ধর্মপাশা মধ্যনগরে পাগলীর সন্তান, বাবাক?

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
সুনামগঞ্জের মধ্যনগর থানা বাজারে এক প্রতিবন্ধী পাগলীর গর্ভে নবজাতকের জন্ম দিয়েছে ছেলে সন্তান। জানা যায়, ১১ নবেম্বর সোমবার ভোর ৫টার দিকে খুলা আকাশের নীচে গোরস্তানের পাশে পাগলীর ডেলিভারি হয়েছে,এসময় পথযাত্রী প্রায় ৩০/৩৫ জন মহিলা পুরুষের ভীড় জমেছে। তারা পাগলীকে মুমষ অবস্থায় দেখতে পায় ও বাচ্চাটি নড়াচড়া করছে। একপর্যায়ে এক মহিলা ২০০ গজ দুড়ে মধ্যনগর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে খবর দিলেই পরিবার কল্যাণ পরিদর্শিকা হাসনা আক্তার সাথে সাথে ঘটনা স্থলে চলে গিয়ে দ্রুত চিকিৎসা প্রদান করেছে পাগলীকে। অসম্পূর্ণ ডেলিভারি সম্পর্ণ করতে সক্ষম হয়েছে, বাচ্চার মাথায় কনা পাথরের আগাতে কিছুটা ক্ষত হয়েছে ক্ষত জাগায় চিকিৎসা করে হাসনা বাচ্চাকে সুস্থ করে তুলে, ফিরে পেয়েছে নবজাতকের সুস্থ জীবন। পরে সকাল ৮টায় বাচ্চাকে পরিদর্শিকা হাসনা আক্তার ধর্মপাশা উপজেলা হাসপাতালে ডাঃ মিজানুর রহমান রনির কাছে বাচ্চাটি হস্তান্তর করেন।
এদিকে ডেলিভারিতে অসুস্থ প্রতিবন্ধী পাগলীকে সেবিকা হাসনা আক্তার চিকিৎসার জন্য খোজা খোজি করে কোথাও খোঁজে পাচ্ছে না। জানা যায়, পাগলী মেয়েটি প্রায় তিন চার মাস আগে মধ্যনগর বাজারে এসেছে গর্ভবতী দেখে অনেকেই খাবার যোগান দিত ও সহায়তা করতো। এমন খবর পাওয়া গেছে ,পিতৃহীন নবজাতকের লালন পালনের দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করেন এবং সন্তানের বাবা হতে চায়, বাচ্চা দত্তক নিতে হাসনা আক্তারের কাছে প্রস্তাব দিয়েছে, এক নিসন্তান ব্যাক্তি হাবিব মিয়া তার বাড়ি রাজশাহী জেলায়, সে মের্সাস তমা গ্রুপের ম্যাকানিক্স। এ বিষয়ে চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার এবং ও সি সেলিম নেওয়াজ এর সাথে যোগাযোগ করার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: